• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

হাসপাতালে শুয়ে আবারও স্কুলে যাওয়ার স্বপ্ন দেখছে নুসরাত

প্রকাশিত: ১৮:১৪, ২০ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
হাসপাতালে শুয়ে আবারও স্কুলে যাওয়ার স্বপ্ন দেখছে নুসরাত

ইশরাত জাহান নুসরাত

ছোট্ট নুসরাত। বয়স মাত্র ৯। ছোট্ট বয়সে দুরন্ত শৈশব পার করার কথা ছিল। স্বপ্ন ছিল আকাশ সমান বড় হওয়ার। কিন্তু ভাগ্যদেবী চরম পরীক্ষা নিচ্ছে ইশরাত জাহান নুসরাতের। অল্প বয়সেই দুরারোগ্য ব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে তার দিন কাটছে এখন হাসপাতালের বেডে। সেখানে শুয়েই আবারও স্কুলের বারান্দায় হেঁটে বেড়ানোর স্বপ্ন দেখছেন নুসরাত।

লক্ষ্মীপুর হাজিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী নুসরাত বর্তমানে রাজধানীর এম আর খাঁন শিশু হাসপাতালে চিকিৎসাধীন। ড. শেখ ফারজানা সোনিয়ার তত্ত্বাবধানে চলছে নুসরাতের চিকিৎসা।

জানা গেছে নুসরাতের বাবা আনোয়ার হোসেন ঢাকায় সামান্য বেতনে চাকরি করেন। যা দিয়ে সংসার চালানোই দায়। তার ওপর মেয়ের চিকিৎসা চালিয়ে যাওয়া তার পক্ষে অনেকটা অসম্ভব হয়ে পড়েছে। 

নুসরাতের বাবা জানান, মেয়ের চিকিৎসায় অনেক টাকা খরচ হয়েছে। ধার-দেনা আর মানুষের সহায়তায় কোনোভাবে চালিয়ে যাচ্ছি, জানি না কতদিন পারব। ডাক্তার বলছে দীর্ঘমেয়াদে চিকিৎসা করাতে হবে। থেরাপি আর ওষুধ বাবদ মাসে লাখ টাকার মতো খরচ আসছে।

নিজের মেয়েকে বাঁচাতে সমাজের বিত্তবানরা যদি একটু সাহায্যের হাত বাড়িয়েছেন নুসরাতের বাবা। সাহায্যের জন্য নুসরাতের বাবার বিকাশ নম্বর- ০১৭৫৬৩৮১৬২৬। সেভিংস অ্যাকাউন্ট নম্বর- ২৬৭০৯, ইসলামি ব্যাংক, টঙ্গী বাজার শাখা।

বিভি/এজেড

মন্তব্য করুন: