• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ইমাম-মুয়াজ্জিন নিয়োগে কাতারের সঙ্গে বাংলাদেশের বৈঠক

প্রকাশিত: ২০:২২, ১৫ ফেব্রুয়ারি ২০২২

ফন্ট সাইজ
ইমাম-মুয়াজ্জিন নিয়োগে কাতারের সঙ্গে বাংলাদেশের বৈঠক

বাংলাদেশ হতে আরো বেশি ইমাম ও মুয়াজ্জিন নিয়োগের বিষয়ে কাতারের ধর্ম বিষয়ক মন্ত্রীর সঙ্গে বাংলদেশের রাষ্ট্রদূতের বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ ফেব্রুয়ারি) কাতারের ধর্ম বিষয়ক মন্ত্রী ঘানিম শাহীন আল ঘানিমের সঙ্গে কাতারে বাংলাদেশের রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিন, এনডিস’র এই বৈঠক অনুষ্ঠিত হয়।

এই সময়, রাষ্ট্রদূত কাতারের শ্রম আইন সংস্কারসহ বিদেশী কর্মীদের কল্যাণে গৃহীত নানামূখী পদক্ষেপের জন্য কাতার সরকারকে ধন্যবাদ দেন। কাতারের ধর্ম বিষয়ক মন্ত্রী কাতারে নিয়োজিত বাংলাদেশী ইমাম ও মুয়াজ্জিনদের ভূয়সী প্রশংসা করেন। বৈঠকে বাংলাদেশ হতে আরো বেশি সংখ্যক ইমাম ও মুয়াজ্জিন নিয়োগের বিষয়েও ফলপ্রসূ আলোচনা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে অর্থনৈতিক উন্নয়নসহ অন্যান্য সব ক্ষেত্রে বাংলাদেশের অভূতপূর্ব অগ্রগতির কথা তুলে ধরে রাষ্ট্রদূত বাংলাদেশ-কাতার দ্বিপাক্ষিক সম্পর্কের সম্ভাবনাময় খাতে যেমন দ্বিপাক্ষিক বাণিজ্য বৃদ্ধিতে একযোগে কাজ করার উপর গুরুত্বারোপ করেন। আগামী দিনগুলোতে বাংলাদেশ-কাতার দ্বিপাক্ষিক সম্পর্ক বহুমাত্রিক রূপ নিবে বলে রাষ্ট্রদূত আশাবাদ ব্যক্ত করেন।

এই সময় কাতারের মন্ত্রী বাংলাদেশের আর্থ সামাজিক উন্নয়ন এবং বৈশ্বিক বিষয়ে বাংলাদেশের ইতিবাচক ও জোরালো ভূমিকার জন্য বাংলাদেশের নেতৃত্বের প্রশংসা করেন।

বৈঠকে কাতার ধর্ম মন্ত্রণালয়ের পরিচালক আহমেদ জসীম আল মোহাম্মদ আল মুফতাহ এবং বাংলাদেশ দূতাবাসের মিনিস্টার (শ্রম) ড. মোহাম্মদ মুস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

 

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2