• NEWS PORTAL

  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

যতোই লাফালাফি করুক, এই সরকারের সময় শেষ: মির্জা ফখরুল

প্রকাশিত: ২২:৪৪, ১৪ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
যতোই লাফালাফি করুক, এই সরকারের সময় শেষ: মির্জা ফখরুল

ছবি: বক্তব্য রাখছেন মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যতোই লাফালাফি করুক না কেনো, এই সরকারের সময় শেষ। রবিবার (১৪ এপ্রিল) ঠাকুরগাঁওয়ের রুহিয়ার আবু নুরের চাতালে প্রয়াত জেলা বিএনপি সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন বিএনপি মহাসচিব। 

দীর্ঘদিনের সহকর্মী তৈমুর রহমানের স্মৃতিচারণ করতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তৈমুর রহমানের স্মৃতি সংরক্ষণের জন্য বিএনপির পক্ষ থেকে উদ্যোগ নেয়ার আশ্বাস দেন তিনি। এসময় সরকারের নানা সমালোচনাও করেন বিএনপি মহাসচিব।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, শুধু বিএনপির জন্য নয়। গোটা আজ দেশ ভয়াবহ বিপদের সম্মুখীন। ৭১ সালে যুদ্ধ করেছিলাম একটি গণতান্ত্রিক রাষ্ট্রের জন্য। যেনো আমরা ভোট দিতে পারি, যেনো আমরা ন্যায় বিচার পাই। দুবেলা দুমুঠো ভাত খেতে পাই। আমাদের ছেলে-মেয়েরা যেনো ভালো শিক্ষা পায়। কিন্তু আজ দুঃখের সঙ্গে বলতে হয়, সেই রাষ্ট্র ব্যবস্থা আমরা কায়েম করতে পারিনি।

তিনি বলেন, বিরোধী দল করে বলেই ৬০ লাখ মানুষ আসামি।  বাংলাদেশের প্রতিটি গ্রামে এখন আসামি। তাদের অপরাধ, তারা বিরোধী দল। তারা কেন গণতন্ত্রের কথা বলে, প্রতিবাদ করে। সুষ্ঠু নির্বাচন চায় এটাই তাদের অপরাধ। 

বিএনপির মহাসচিব বলেন, দেশের অর্থনীতি শেষ, ব্যাংকগুলো ধ্বংস হয়ে যাচ্ছে, ইমপোর্ট ভালো হচ্ছে না, এক্সপোর্টও বাড়ছে না। অর্থনীতি ধ্বংসের দিকে যাচ্ছে। অর্থনীতিবিদরা বারবার করে বলছেন- এখনো থামেন, মেগা প্রজেক্ট দিয়ে, মেগা দুর্নীতি বন্ধ করেন; তা না হলে এই দেশটা আর টিকবে না।

আব্দুল জব্বারের সভাপতিত্বে অন্যান্যের বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন, সাবেক ইউপি চেয়ারম্যান পয়গাম আলী, আব্দুল হামিদ, অ্যাডভোকেট আব্দুল হালিম, তারেক আদনান, আনছারুল হক, মহবেুল্লাহ চৌধুরী আবু নুর, মকবুল হোসেন, ফরহাদ হোসেন আজাদ প্রমুখ।

বিভি/এমআর

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2