• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিদেশিদের সাহায্যে ক্ষমতা দখলের চেষ্টা করছে বিএনপি: কাদের

প্রকাশিত: ১৪:২৫, ২০ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
বিদেশিদের সাহায্যে ক্ষমতা দখলের চেষ্টা করছে বিএনপি: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জনগণের দল হিসেবে বিএনপি তার গ্রহণযোগ্যতা হারিয়েছে। এই মুহূর্তে বিদেশিরা যদি কোনোভাবে ক্ষমতা দখলে সাহায্য করতে পারে সে আশায় বিদেশিদের কাছে ধর্না দিচ্ছে বলে অভিযোগ তার। বিএনপিকে একটি সন্ত্রাসী দল দাবি করলেও এটি নিষিদ্ধের সিদ্ধান্ত এখনও হয়নি বলেও জানান ওবায়দুল কাদের। 

শনিবার (২০ এপ্রিল) ধানমন্ডির দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এতে এক প্রশ্নের জবাবে তিনি দাবি করেন, জনগণের কাছে সাড়া না পেয়ে বিএনপি এখন বিদেশিদের কাছে ধর্না দিচ্ছে। অবিরাম সরকারের বিরুদ্ধে নালিশ করছে।

আরেক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিএনপির সন্ত্রাসের রাজনীতিকে দল হিসেবে আওয়ামী লীগ জনগণের কাছে তুলে ধরতে পারে। বলেন, চাইলেই জামায়াত সভাসমাবেশ করতে পারবে না। 

উপজেলা নির্বাচনে দলীয় এমপি-মন্ত্রীদের কোনো স্বজন যেন প্রতিদ্বন্দিতা না করে সে বিষয়ে আবারো হুঁশিয়ারি দেন ওবায়দুল কাদের।

দলের এ সিদ্ধান্তকে অন্য কোনোভাবে ব্যাখ্যা করে স্বজনদের উপজেলা নির্বাচনে অংশগ্রহণের সুযোগ নেই বলেও দাবি আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের। 

বিভি/রিসি

মন্তব্য করুন: