• NEWS PORTAL

  • রবিবার, ১৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাইসির চলে যাওয়া আন্তর্জাতিক বিশ্বের শান্তি ও সৌহার্দ্যের জন্য অনেক বড় ক্ষতি: ফখরুল

প্রকাশিত: ১৩:৫৫, ২৩ মে ২০২৪

আপডেট: ১৩:৫৬, ২৩ মে ২০২৪

ফন্ট সাইজ
রাইসির চলে যাওয়া আন্তর্জাতিক বিশ্বের শান্তি ও সৌহার্দ্যের জন্য অনেক বড় ক্ষতি: ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যে মুহূর্তে বিশ্বে একজন অভিজ্ঞ রাজনীতিকের প্রয়োজন, সেই মুহুর্তে ইরানের প্রয়াত প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মতো একজন অভিজ্ঞ, বিচক্ষণ, ও জনপ্রিয় নেতার চলে যাওয়া আন্তর্জাতিক বিশ্বের শান্তি ও সৌহার্দের জন্য অনেক বড় ক্ষতি।

অন্যদিকে, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সাবেক সেনা প্রধান আজিজ আহমেদের বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞায় সরকারের লোকেরা বিমুঢ় ও স্তম্ভিত হয়ে গেছে।

হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ও পররাষ্ট্রমন্ত্রী হোসেইন আমির আব্দুল্লাহিয়ানসহ নিহতদের প্রতি শোক প্রকাশ করেছে বিএনপি। বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে গুলশানের ইরানের দূতাবাসে যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেখানে রাখা শোক বইয়ে সই করেন তিনি। পরে সাংবাদিকদের সাথে কথা বলেন।

এদিকে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেন, দেশে অর্থনৈতিক নৈরাজ্য চলছে। ব্যাংকগুলো টাকার জন্য হাহাকার করছে। ডলার সংকটের কারণে এলসি খোলা যাচ্ছে না।  সাবেক সেনা প্রধান আজিজ আহমেদ ও সাবেক আইজিপি বেনজীরের অপকর্মের দায় আওয়ামী লীগের বলে মন্তব্য করেন তিনি।

সরকার এখনো বিএনপির নেতাকর্মীদের গ্রেপ্তার ও হয়রানি অব্যাহত রেখেছে বলে অভিযোগ করেন রুহুল কবির রিজভী।

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2