• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

স্বাধীন দেশে আমরা পরাধীনতার শৃঙ্খলে আবদ্ধ: আফরোজা আব্বাস

মু্ন্সীগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত: ১৭:৪১, ২৭ মার্চ ২০২২

ফন্ট সাইজ
স্বাধীন দেশে আমরা পরাধীনতার শৃঙ্খলে আবদ্ধ: আফরোজা আব্বাস

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, বাংলাদেশের স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। আজ এই স্বাধীন দেশে আমরা পরাধীনতার শৃঙ্খলে আবদ্ধ। আমাদের স্বাধীনতা হরণ করেছে। 

আজ রবিবার (২৭ মার্চ) মুন্সীগঞ্জ জেলা মহিলা দলের কর্মী সভায় উদ্বোধক হিসেবে বক্তব্যে তিনি একথা বলেন। 

তিনি বলেন দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে নিম্নআয়ের মানুষ হিমশিম খাচ্ছে, একজনের খাবার তিনজনে খাচ্ছে। খাদ্য বস্ত্রসহ আমাদের মৌলিক অধিকার হরণ করছে। 

আফরোজা আব্বাস বলেন, এই অবৈধ সরকারের সময় বাবার সামনে মেয়েকে সম্ভ্রমহানি ঘটানো হচ্ছে। অনৈতিক কর্মকাণ্ড এখন তার ঘরে গিয়ে পৌঁছেছে, গোপালগঞ্জে এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে। যে প্রধানমন্ত্রী তার নিজের ঘর সামলাতে পারেন নাা, সে দেশ সামলাবেন কেমন করে। 

তিনি বলেন, দেশে আজ নারীর ক্ষমতায়ন কোথায়? সরকারের কয়েকজনকে বড় বড় জায়গায় বসিয়ে রেখেছে। সাধারণ নারীরা নির্যাতিত, নিপীড়িত হচ্ছে জায়গায় জায়গায়। আমাদের সমষ্টিগতভাবে এই সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে। 

মুন্সীগঞ্জ জেলা শাখার কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে শহরের সুপার মার্কেট এলাকায় বিএনপি’র দলীয় কার্যালয়ে কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র আহ্বায়ক আব্দুল হাই।

মহিলাদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নুরজাহান মাহবুব-এর সভাপতিত্ব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা বিএনপি সদস্য সচিব কামরুজ্জামান রতন, প্রধান বক্তা বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতানা আহম্মদ, মহিলাদল কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদিকা রহিমা সিকদার, মুন্সীগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি অ্যাডভোকেট পাপিয়া ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক নাসিমা আক্তার সিমাসহ অনেকে।

বিভি/এলএইচ/এএন

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2