• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

বিএনপির নেতৃত্ব নিয়ে আ’লীগ মিথ্যা তথ্য দিচ্ছে: মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:২২, ১ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
বিএনপির নেতৃত্ব নিয়ে আ’লীগ মিথ্যা তথ্য দিচ্ছে: মির্জা ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

মানুষকে বিভ্রান্ত করতে বিএনপির নেতৃত্ব নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিথ্যা তথ্য দিচ্ছেন বলে দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার (১ এপ্রিল) বিকেলে জাতীয় প্রেসক্লাবে একটি অনুষ্ঠানে এ দাবি করেন তিনি। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের উত্তরে বিএনপির মহাসচিব বলেন, উনার তো এই মুহূর্তে পদত্যাগ করা উচিত। এতদিনেও যদি জেনে না থাকেন যে, বিএনপির নেতা কে, তাহলে উনাদের সরকারি দলে থাকার অধিকার আছে বলে আমি মনে করি না।

মির্জা ফখরুল বলেন, এটা দিবালোকের মতো স্পষ্ট যে, বিএনপির নেতা এখনও জীবিত আছেন, আর তিনি হচ্ছেন আমাদের খালেদা জিয়া। তার অসুস্থতার কারণে, তার অনুপস্থিতিতে আমাদের নেতা তারেক রহমান। আন্দোলনের নেতাও তারেক রহমান। 

ওবায়দুল কাদেরকে উদ্দেশে তিনি আরো বলেন, আপনি এই কথাগুলো বলেন মানুষকে বিভ্রান্ত করার জন্য। আমরা স্পষ্ট করে বলতে চাই, বিএনপি কোনও দ্বিধায় বিভক্ত নয়। এখন আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি আগের থেকে অনেক বেশি ঐক্যবদ্ধ।

বিএনপির মহাসচিব বলেন, বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলনের মধ্য দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করবে। তারেক রহমানকে দেশে আনবে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিএনপি ঢাকা দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, কবি আবদুল হাই শিকদার প্রমুখ।

বিভি/এইচএস

মন্তব্য করুন: