• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ডিসেম্বরে আওয়ামী লীগের সম্মেলন 

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ১৩:৩৫, ২ এপ্রিল ২০২২

আপডেট: ১৪:০৪, ২ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
ডিসেম্বরে আওয়ামী লীগের সম্মেলন 

আওয়ামী লীগের জাতীয় সম্মেলন আগামী ডিসেম্বরে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার (২ এপ্রিল) বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামীলীগের সদস্য ফরমপূরণ ও নবায়নের লক্ষ্যে সদস্য সংগ্রহ বই বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, যেসব জেলা, উপজেলা কমিটির মেয়াদোত্তীর্ণ সেগুলো সম্মেলন করে কমিটি করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে দলীয় কার্যক্রম শক্তিশালী করা হচ্ছে। তৃণমূল পর্যায়েও আওয়ামী লীগকে শক্তিশালী করতে এই প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন করা হচ্ছে। আওয়ামী লীগই একমাত্র দল গণতন্ত্র রক্ষায় নিয়মিত কার্যক্রম করে থাকে, যতই বাধা-বিপত্তি আসুক না কেন এই দল এগিয়ে যাবে।

অনুষ্ঠানে আগামী ডিসেম্বরে আওয়ামী লীগের জাতীয় সম্মেলন হতে পারে। দলের সম্মেলন ও জাতীয় নির্বাচন সবচেয়ে গুরুত্বপূর্ণ, এজন্য সারাদেশে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন করা হচ্ছে। যেসব জেলার সম্মেলন হয়েছে তাদের পূর্ণাঙ্গ কমিটি করার আহ্বান জানান দলের সাধারণ সম্পাদক। যেসব জেলার মেয়াদোত্তীর্ণ কমিটি আছে সেসব জেলার সম্মেলন করার নির্দেশনা দেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ আরও আধুনিক সুসংগঠিত স্মার্ট দল হিসেবে শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচন করবে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে স্মার্ট আধুনিক ও সুশৃঙ্খল আওয়ামী লীগ দরকার। তাই স্মার্ট, আধুনিক ও সুশৃঙ্খল সংগঠন হিসেবে আওয়ামী লীগকে গড়ে তুলতে কাজ করেছেন শেখ হাসিনা।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দীপু মনি, ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহামুদ স্বপন, শফিকুল চৌধুরী নাদেল, এসএম কামাল হোসেন, আফজাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2