• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নিউ মার্কেটে ব্যবসায়ী ও ছাত্রদের সংঘর্ষ 

গণমাধ্যম কর্মীদের ওপর হামলার ঘটনায় জাপার নিন্দা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৫১, ১৯ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
গণমাধ্যম কর্মীদের ওপর হামলার ঘটনায় জাপার নিন্দা

দলীয় নেতাদের সঙ্গে গোলাম মোহাম্মদ কাদের

রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ী ও ছাত্রদের সংঘর্ষের খবর সংগ্রহ করতে যাওয়া গণমাধ্যম কর্মীদের উপর হামলার ঘটনায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের। 

তিনি বলেন, সংবাদ সংগ্রহ করতে গিয়ে গণমাধ্যম কর্মীরা বার বার হামলার শিকার হচ্ছেন এর চেয়ে লজ্জাজনক ঘটনা আর হতে পারে না। মাহে রমজানের পবিত্রতা ভেঙে যারা সন্ত্রাস ও নৈরাজ্য করছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান। 

তিনি বলেন, গণমাধ্যম কর্মীদের উপর হামলা হচ্ছে মুক্ত গণমাধ্যমের কন্ঠরোধ করা। 

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ের মিলনায়তনে সিলেট বিভাগীয় জাতীয় পার্টি নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের একথা বলেন। 

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু, পার্টির প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, মোহাম্মদ আতিকুর রহমান আতিক, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, আবদুল্লাহ সিদ্দিকী, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব সাব্বির আহমেদ, যুগ্ম মহাসচিব সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাইফুদ্দিন খালেদ, দফতর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান, ক্রীড়া বিষয়ক সম্পাদক আহাদ ইউ চৌধুরী শাহীন, কেন্দ্রীয় নেতা বশির লস্কর, মোঃ নজরুল ইসলাম বাবুল, মোঃ কুনু মিয়া এসময় উপস্থিত ছিলেন।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2