• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাঙ্গামাটি জেলা বিএনপি সভাপতি শাহ আলম আর নেই

রাঙ্গামাটি প্রতিনিধি 

প্রকাশিত: ১৭:৩৩, ২১ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
রাঙ্গামাটি জেলা বিএনপি সভাপতি শাহ আলম আর নেই

রাঙ্গামাটি জেলা শাখা বিএনপির সভাপতি মো. শাহ আলম

দুরারোগ্য ব্যাধি ক্যান্সারের কাছে হার মেনে পৃথিবীকে বিদায় জানালেন বিএনপির রাঙ্গামাটি জেলা শাখার সভাপতি মো. শাহ আলম। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। 

বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। জেলা বিএনপি সভাপতি মো. শাহ আলম দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে ভুগছিলেন।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল ইসলাম শাকিল সভাপতির মৃত্যু খবর নিশ্চিত করে বলেন।  বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় চট্টগ্রামের একটি ক্লিনিককে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, বিএনপি নেতা শাহ আলম দীর্ঘদিন ধরে মাথায় টিউমারজনিত কারণে চিকিৎসাধীন ছিলেন এবং একপর্যায়ে সেটি ক্যান্সারে পরিণত হয়। 

এদিকে, রাঙ্গামাটি জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন রাঙ্গামাটি সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার, রাঙ্গামাটি উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুপ্রু চৌধুরী, দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ্ব এ কে এম মকছুদ আহমেদ, রাঙ্গামাটি সাংবাদিক ফোরাম সভাপতি নন্দন দেবনাথ মোঃ শাহ আলমের মতুর্তে শোকপ্রকাশ করেন। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মরহুমের আত্মার শান্তি কামনা করেন।

রাঙ্গামাটি সরকারি কলেজের প্রাক্তন ছাত্র মো. শাহ আলম ছাত্রজীবন থেকেই ছাত্রদল হয়ে বিএনপির রাজনীতিতে জড়িয়ে পড়েন। দু’দফায় জেলা বিএনপি সভাপতি হওয়ার আগে এক দফায় সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। দলীয় নেতাকর্মীদের কাছে ব্যাপক জনপ্রিয় এই নেতার মৃত্যুতে জেলা বিএনপি পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

বিভি/এনডি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2