• NEWS PORTAL

  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাতে ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৭:১০, ১৪ মে ২০২২

ফন্ট সাইজ
রাতে ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

কমিটি ঘোষণাকে কেন্দ্র করে ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। শুক্রবার (১৩ মে) রাত সাড়ে নয়টায় শুরু হয়ে সংঘর্ষ চলে মধ্যরাত পর্যন্ত। সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে। পরে পুলিশ ও শিক্ষকদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হলেও ফের বিক্ষোভ শুরু হয়।

জানা যায়, শুক্রবার বিকেলে সম্মেলনেরও প্রায় তিন বছর পর বাংলাদেশ ছাত্রলীগ ইডেন কলেজ শাখার আংশিক কমিটি ঘোষণা করে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। ওই কমিটিতে সভাপতি হিসেবে তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক হিসেবে রাজিয়া সুলতানা স্থান পান। এনিয়ে পদ বঞ্চিতরা চড়াও হন পদ পাওয়া নেত্রীদের ওপর। এরপরই শুরু হয় দু’পক্ষের সংঘর্ষ। একটি পক্ষ এ সময় ‘নতুন কমিটির সভাপতি ও সেক্রেটারিকে মানি না’ বলেও স্লোগান দেয়।

ইডেন কলেজ ছাত্রলীগের নতুন কমিটির সাংগঠনিক সম্পাদক নুরজাহান খানম সামিয়া গণমাধ্যমকে বলেন, অনেকে প্রত্যাশিত পদ না পেয়ে বিক্ষোভ ও আমাদের কক্ষ ভাঙচুর করেছে।

কমিটিতে সহ-সভাপতি হয়েছেন ৩০ জন। তারা হলেন- সোনালী আক্তার, শিরিন সুমি, জেবুন্নাহর শিলা, মারজান উর্মি, সাদিয়া জায়ন সাথী, কল্পনা বেগম, উম্মে রুম্মান রুমি, নাহিদা চৌধুরী রাকা, জিনাত জায়ন লিমা, বিজলি আক্তার, তানজিলা আক্তার, সুমা মল্লিক পপি, উদিতা আক্তার, আফরোজা আক্তার রশ্মি, কেয়া আক্তার লুনা, মীম ইসলাম, মনিকা তনচংগ্যা মিমি, রোকসানা আক্তার, মায়েদা বেগম মায়া, জান্নাতুল ফেরদৌস, সানজিদা পারভীন চৌধুরী, শেখ সানজিদা, মিলি আক্তার, সুমনা মিম, ফেরদৌসি আশরাফ লুবনা, শিরিনা আক্তার, তানজিলা মনি পরশ, সুস্মিতা বাড়ৈ, রুনা আক্তার সুপ্তি ও পুনম রহমান বৃষ্টি।

যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন ৫ জন। তারা হলেন- শায়না রহমান, ঋতু আক্তার, ফাতিমা খানম বিন্তি, রূপা দত্ত ও মালিহা হায়াত।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন কামরুন্নাহার জ্যোতি, নূরজাহান খানম সামিয়া, আক্তার বৈশাখী, আর্নিকা তাবাছছুম স্বর্ণা, সুস্মিতা পান্ডে, ফারজানা ইয়াছমিন নিলা ও সুরাইয়া ইসলাম শম্পা। এছাড়াও কেন্দ্রীয় কমিটির সদস্য সদস্য করা হয়েছে ইফরাত জাহান ইতি, পাপিয়া রয়, তাজুন্নাহার সোমা, সাবিকুন্নাহার তামান্নাকে।

বিভি/এইচএস

মন্তব্য করুন: