• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিএনপি ক্ষমতায় গেলে প্রধানমন্ত্রী কে হবে, জানিয়ে দিলেন মোশাররফ

প্রকাশিত: ১৮:০৫, ১৬ মে ২০২২

ফন্ট সাইজ
বিএনপি ক্ষমতায় গেলে প্রধানমন্ত্রী কে হবে, জানিয়ে দিলেন মোশাররফ

ফাইল ছবি

সম্প্রতি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক মন্তব্যে বলেন বিএনপি ক্ষমতায় গেলে প্রধানমন্ত্রী কে হবেন? তার এই প্রশ্নের জবাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য  খন্দকার মোশাররফ হোসেন বলেন, তার মানে তাদের বোধোদয় হয়েছে, তারা বুঝতে পেরেছে বিএনপি ক্ষমতায় যাবে। আমরা বলতে চাই, বিএনপি ক্ষমতায় গেলে খালেদা জিয়াই প্রধানমন্ত্রী হবেন।

সোমবার (১৬ মে) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। গণতন্ত্র ফোরাম নামে একটি সংগঠন এ সভার আয়োজন করে।  এ সময় তিনি ওবায়দুল কাদেরের উদ্দেশে প্রশ্ন রেখে বলেন, ১০ বছর পর আপনারা ক্ষমতায় গেলে আপনাদের প্রধানমন্ত্রী কে হবে সেটা জানিয়ে দেন?

এর আগে মোশাররফ বলেন, বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার মতো হলে তার দায় সরকারকেই নিতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। সরকারকে উদ্দেশ করে তিনি বলেন, শ্রীলঙ্কা থেকে শিক্ষা নিয়ে এখনই পদত্যাগ করুন। তাহলে জনগণ দয়াও করতে পারে।

ভারতে গ্রেপ্তার হওয়া পি কে হালদারের দুর্নীতির ঘটনা টেনে খন্দকার মোশররফ বলেন, সকল দুর্নীতিকে ধামাচাপা দিতে দু-একটি ঘটনা সরকার সামনে আনছে। সরকারের উচ্চ পর্যায়ের সহযোগিতা না থাকলে পি কে হালদার এতো টাকা আত্মাসাৎ ও পাচার করতে পারতো না।

আগামী নির্বাচনে আওয়ামী লীগ প্রতারণার জন্য নতুন কৌশল খুঁজছে মন্তব্য করে তিনি বলেন, আগের দুই নির্বাচনের কৌশলের বাইরে গিয়ে এবার নতুন কৌশল হিসেবে ইলেকট্রিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহারের মাধ্যমে ভোটে প্রতারণা করতে চায়। কিন্তু এটা ইতোমধ্যে আন্তর্জাতিকভাবে স্বীকৃত যে এ সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন হয় না।

বিভি/এজেড

মন্তব্য করুন: