• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ঢাবিতে সংঘর্ষের ঘটনায় ছাত্রদলের দু’জনসহ আটক ৩

প্রকাশিত: ১৮:২১, ২৪ মে ২০২২

আপডেট: ১৮:৩০, ২৪ মে ২০২২

ফন্ট সাইজ
ঢাবিতে সংঘর্ষের ঘটনায় ছাত্রদলের দু’জনসহ আটক ৩

ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ ও ছাত্রদলের নেতা-কর্মীদের পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় ছাত্রদলের দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বলে জানিয়েছে পুলিশ৷ এছাড়া আরও একজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) বিকালে শাহবাগ থানার ওসি মওদুত হাওলাদার সংবাদ মাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এর মধ্যে দু’জন ছাত্রদল কর্মী বলে নিশ্চিত হওয়া গেছে, অন্যজন সম্ভবত সাধারণ নাগরিক। তাদের শাহবাগ থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওসি আরও জানান, সংঘর্ষের ঘটনায় কোনো পক্ষ থেকেই কোনো অভিযোগ পাইনি। পুলিশের পক্ষ থেকে মামলা করার বিষয়েও কোনো সিদ্ধান্ত হয়নি।

আরও পড়ুন:

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদের এক বক্তব্যের পর গত রবিবার সন্ধ্যায় টিএসসি এলাকায় ছাত্রদলের কয়েকজন নেতাকর্মীর ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা করেন। ওই ঘটনার প্রতিবাদ ও সাইফ মাহমুদের বক্তব্যের ব্যাখ্যা দিতে আজ সকাল সাড়ে ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে ছাত্রদলের সংবাদ সম্মেলন হওয়ার কথা ছিলো। সেখানে যাওয়ার পথে সকাল সাড়ে ৯টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ছাত্রদলের ওপর হামলা করে ছাত্রলীগ। পরে সাড়ে ১১টার দিকে দোয়েল চত্বর ও ড. মুহম্মদ শহীদুল্লাহ হলের সামনে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দু’পক্ষের প্রায় ৩০ জন নেতাকর্মী আহত হয়েছেন। 

বিভি/এএন

মন্তব্য করুন: