• NEWS PORTAL

  • রবিবার, ০৩ জুলাই ২০২২ | ১৯ আষাঢ় ১৪২৯

নড়াইলে জেলা বিএনপির সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা, ভাংচুর 

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৫, ২৬ মে ২০২২

ফন্ট সাইজ
নড়াইলে জেলা বিএনপির সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা, ভাংচুর 

নড়াইলে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের বাসভবনে দুই দফায় হামলা চালিয়ে ভাংচুর করেছে সন্ত্রাসীরা। 

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে জয়বাংলা আর ছাত্রলীগের নামে শ্লোগান দিতে দিতে দেশীয় অস্ত্র নিয়ে মনিরুল ইসলামের বাসভবনে হামলা চালায় তারা। 

এসময় জেলা বিএনপি সভাপতি, সাধারণ সম্পাদকসহ দলীয় নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশের প্রস্তুতি নিচ্ছিলেন। ১ম দফা হামলার কিছুক্ষণ পরে পুলিশ এসে তাদের নিবৃত করে। ২য় দফা হামলার সময় পুলিশ বাঁধা দিতে গেলে তারা পুলিশের সাথে বাকবিতণ্ডা হয়। ছবি তুলতে গেলে পাশের চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধির কার্যালয়ের জানালায় দা দিয়ে কোপায় সন্ত্রাসীরা।

পরে বিএনপি নেতারা বাসভবনের ভিতরে বিক্ষোভ কর্মসূচি পালন করে। এই ঘটনার নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন জেলা বিএনপি সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম।

জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম বলেন, রাজনীতি মাঠে না গিয়ে যারা বাড়িতে হামলা চালায় এরা কাপুরুষ। এই ঘটনা পুলিশের সামনেই ঘটেছে, আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম বলেন, এসব নির্দেশনা ঢাকা থেকে আসছে। রাজনৈতিক মতপার্থক্য থাকতে পারে। তাই বলে বাড়িঘরে হামলা-ভাংচুর এই কালচার ভালো না। আমরা জেলা বিএনপির পক্ষ থেকে এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

বিভি/এমটিএল/এএন

মন্তব্য করুন: