• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নিহত যুবদলকর্মী শাওনের মরদেহ নেওয়া হচ্ছে বিএনপি কার্যালয়ে

প্রকাশিত: ১৮:০১, ২৩ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
নিহত যুবদলকর্মী শাওনের মরদেহ নেওয়া হচ্ছে বিএনপি কার্যালয়ে

মুন্সিগঞ্জের মুক্তারপুরে পুলিশের সাথে বিএনপির সংঘর্ষে নিহত শহিদুল ইসলাম শাওনের (২৬) মরদেহ ময়নাতদন্ত সম্পন্ন শেষে তার বাবার কাছে হস্তান্তর করেছে কর্তৃপক্ষ। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৬টার দিকে তার বাবার কাছে মরদেহ বুঝিয়ে দেয় কর্তৃপক্ষ।

এরপর শাওনের মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে পল্টনে বিএনপির কার্যালয়ে। সেখানে প্রথম জানাজার নামাজ শেষে শাওনের মরদেহ নিয়ে যাওয়া হবে মুন্সীগঞ্জে নিজের বাড়িতে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শাওনের মরদেহ পল্টনে নিয়ে যাওয়ার পথে শাওনের বাবার সঙ্গে উপস্থিত রয়েছেন যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক মোনায়েম মুন্নাসহ বিএনপির কেন্দ্রীয় নেতারা।

এর আগে বিকালে বিকাল সোয় ৪টার দিকে শাওনের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়। ময়নাতদন্ত সম্পন্ন করেন, ঢামেক ফরেনসিক বিভাগের প্রভাষক ডা. জান্নাতুন নাঈম। 

শাওনের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করেন, শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম। তিনি সুরতহাল রিপোর্টে উল্লেখ করেন, শাওনের কপালের ডান পাশে গভীর ক্ষত চিহ্ন ও মাথার পিছনে ডান পাশে গভীর ক্ষত চিহ্ন আছে। সেখান দিয়ে মগজ বেরিয়ে গেছে।

যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেন, ঢাকো মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে সামনে হবে। সেখানে প্রথম জানাজা নামাজ শেষে গ্রামের বাড়ি মুন্সিগঞ্জে নিয়ে যাওয়া হবে।

এর আগে গত বুধবার (২১ সেপ্টেম্বর) বিকালে মুন্সীগঞ্জের মুক্তারপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশের সময় পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন ছিলেন যুবদলকর্মী শাওন। পরে বৃহস্পতিবার রাত আটটার দিকে মারা যায়।

বিভি/এজেড

মন্তব্য করুন: