• NEWS PORTAL

  • সোমবার, ২৮ নভেম্বর ২০২২

কুমিল্লায় সাক্কুর ৭৮ ফ্ল্যাট, নেতাকর্মীরা একটা লুঙ্গি নিয়ে আসলেই হবে

প্রকাশিত: ১০:৫৯, ২৫ নভেম্বর ২০২২

আপডেট: ১০:৫৯, ২৫ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
কুমিল্লায় সাক্কুর ৭৮ ফ্ল্যাট, নেতাকর্মীরা একটা লুঙ্গি নিয়ে আসলেই হবে

কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ শনিবার। এক ধরণের অজানা শঙ্কায় পার্শ্ববর্তী বিভিন্ন জেলার নেতাকর্মীরা দু’দিন আগেই চলে এসেছেন। এসব নেতাকর্মীদের নিরাপদ থাকার ব্যবস্থার জন্য ৭৮টি ফ্ল্যাট প্রস্তুত করে রেখেছেন বিএনপি থেকে আজীবন বহিষ্কৃত নেতা ও কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু। পাঁচ হাজারের বেশি নেতাকর্মী এসব ফ্ল্যাটে অবস্থান করছেন। একই সাথে তাদের জন্য খাবারের ব্যবস্থাও করেছেন সাক্কু।

নেতাকর্মীদের অধিকাংশই ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর ও আশপাশের জেলা থেকে এসেছেন। নেতাকর্মীরা বলেন, সমাবেশ সফল করতে সাক্কু আমাদের জন্য যেসব সুযোগ-সুবিধা দিয়েছেন, তাতে আমরা তার কাছে আরও ঋণী হয়ে গেলাম।

এসব বিষয়ে নিয়ে কথা হয় মনিরুল হক সাক্কুর সাথে। বহিস্কৃত হয়েও তিনি কেনো এসব করেছেন? উত্তরে জানান, দল আমাকে বহিষ্কার করলেও আমি দলের একজন কর্মী হিসেবে কাজ করে যাবো।

বলেন, আমি আগেই ঘোষণা দিয়েছিলাম, পৈতৃক ভিটায় ১৪তলা ভবনের ৭৮টি ফ্ল্যাট প্রস্তুত থাকবে। শুধু একটা লুঙ্গি নিয়ে আসলেই হবে। বাকি সব আমি দেখবো। আজ পাঁচ হাজার নেতাকর্মী আমার ফ্ল্যাটগুলোতে অবস্থান নিয়েছেন। তারা থাকছেন, খাচ্ছেন, সমাবেশস্থলে যাচ্ছেন। এটা একটা আনন্দমুখর পরিবেশ। আগামীকাল থেকে নেতাকর্মীদের সংখ্যা আরও বাড়বে। 

বিভি/এনএম

মন্তব্য করুন: