• NEWS PORTAL

  • বুধবার, ০১ মে ২০২৪

৫ বছর পর মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা

প্রকাশিত: ১৮:৩২, ২৬ নভেম্বর ২০২২

আপডেট: ১৮:৪৭, ২৬ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
৫ বছর পর মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা

৫ বছর পর মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। তিন বছর মেয়াদী কমিটি ৫ বছর পেরিয়ে যাওয়ার পর শনিবার (২৬ নভেম্বর) কমিটি ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি এবং সাধারণ সম্পাদক পদে শবনম জাহান শিলা স্থান পেয়েছেন।

শনিবার বিকেলে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত মহিলা আওয়ামী লীগের সম্মেলনে তাদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ষষ্ঠ জাতীয় সম্মেলনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: 

 

মেহের আফরোজ চুমকি বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক এবং গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য। এছাড়া শবনম জাহান শিলা সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য।

সম্মেলনে ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগ সভাপতি পদে সাবেরা বেগম এবং সাধারণ সম্পাদক পদে পারুল আক্তার নির্বাচিত হয়েছেন। আর ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছেন যথাক্রমে শাহিদা তারেক দীপ্তি ও হাসিনা বারী।

২০১৭ সালের ৪ মার্চ সর্বশেষ মহিলা আওয়ামী লীগের সম্মেলন হয়েছিল। এতে সাফিয়া খাতুন সভাপতি এবং মাহমুদা বেগম কৃক সাধারণ সম্পাদক নির্বাচিত হন। 

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন: