• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সৌদির প্রত্যেক খেলোয়াড়কে রোলস রয়েস দিচ্ছেন প্রিন্স সালমান

প্রকাশিত: ১৮:২৯, ২৬ নভেম্বর ২০২২

আপডেট: ১৮:৩১, ২৬ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
সৌদির প্রত্যেক খেলোয়াড়কে রোলস রয়েস দিচ্ছেন প্রিন্স সালমান

ছবি: স্পোর্টস ব্রিফ

আর্জেন্টিনা গত তিন বছর ধরে অপরাজিত ছিলো এবং ২০২২ সালের বিশ্বকাপ টুর্নামেন্ট জয়ের অন্যতম ফেভারিট মনে করা হয় দেশটিকে। কিন্তু কাতারের লুসাইল স্টেডিয়ামে চলতি বছরের বিশ্বকাপে দু’বারের ফিফা ওয়ার্ল্ড কাপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনাকে ২-১ গোলের ব্যবধানে হারিয়ে চমকে দিয়েছে সৌদি আরব। 

সৌদি আরবের ওই জয়ের পর দেশজুড়ে একদিনের রাষ্ট্রীয় ছুটি ঘোষণা করা হয়। এ জয়কে স্মরণীয় করে রাখতে যুবরাজ মোহাম্মদ বিন সালমান ইতোমধ্যে ফুটবলারদের জন্য বিশেষ এক উপহারের ঘোষণা দিয়েছেন। খেলোয়াড়দের প্রত্যেককে দেশটির রাজপরিবারের পক্ষ থেকে একটি করে বিলাসবহুল রোলস রয়েস গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দিয়েছেন যুবরাজ।

এতে বলা হয়েছে, যুবরাজ মোহাম্মদ বিন সালমান আল সৌদ কাতার থেকে ফিরে আসার পর প্রত্যেক খেলোয়াড়কে ৬ মিলিয়ন সৌদি রিয়াল মূল্যের একটি করে রোলস রয়েস ফ্যান্টম উপহার দেবেন। আর এই প্রত্যেকটি গাড়ির মূল্য বাংলাদেশি মুদ্রায় ১৬ কোটি ২৫ লাখ ৬৩ হাজার টাকার বেশি।

গত মঙ্গলবার (২২ নভেম্বর) ২-১ গোলের ব্যবধানে দু’বারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা সৌদি আরবের কাছে হেরে যায়। খেলার মাত্র ১০ মিনিটে লিওনেল মেসির গোলে আর্জেন্টিনা এগিয়ে গেলেও ৪৮ মিনিটে সালেহ আল-শেহরির গোলে ম্যাচ সমতায় ফেরে। এরপর ৫৩তম মিনিটে সালেম আলদাওসারি গোলে শেষ পর্যন্ত ২-১ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে সৌদি আরব। সূত্র: স্পোর্টস ব্রিফ

বিভি/এমআর

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2