• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আ.লীগের প্রার্থী হতে মাহিয়া মাহির জোর প্রচারণা, পোস্টার ভাইরাল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১৬, ২৮ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
আ.লীগের প্রার্থী হতে মাহিয়া মাহির জোর প্রচারণা, পোস্টার ভাইরাল

বিএনপির ছেড়ে দেওয়া ‘চাঁপাইনবাবগঞ্জ ২’ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান ঢাকাই চলচ্চিত্র অভিনেত্রী মাহিয়া মাহি। ইতোমধ্যে তিনি নির্বাচনী প্রচারণা শুরু করে দিয়েছেন। নিজের ফেসবুকেও নির্বাচনী পোস্টার প্রকাশ করেছেন এ অভিনেত্রী। যার সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে, উপনির্বাচনে মাহির পোস্টার শেয়ার দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন যাচ্ছেন শোবিজ অঙ্গনের অনেকে। তার পাশাপাশি সাধারণ মানুষ পোস্টার শেয়ার দিয়ে দোয়া করছেন যেন মাহিয়া মাহি উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে পারে।

আগামীকাল ২৯ ডিসেম্বর বিকেল ৩টায় ধানমণ্ডির আওয়ামী লীগ কার্যালয় থেকে মনোনয়ন কিনতে যাবেন অভিনেত্রী মাহিয়া মাহি। মনোনয়ন কেনার বিষয়টি জানিয়ে মাহি বলেন, ‘আগামীকাল ২৯ ডিসেম্বর আওয়ামী লীগ কার্যালয় থেকে ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের জন্য মনোনয়ন কিনবো। যদি আমি মনোনয়ন পাই; বিপুল ভোটে জয়ে হয়ে আসবো। আমার জন্য দোয়া করবেন। আমি ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হচ্ছি। যেই স্বপ্ন নিয়ে রাজনীতিতে আমার পদার্পণ আল্লাহ যেন আমার সেই স্বপ্ন পূরণ করেন। আমি মানুষের জন্য কাজ করতে চাই। নারী ও শিশুদের জন্য নিজেকে নিয়োজিত রাখতে চাই।’

গত ১০ ডিসেম্বর রাজধানীর গোলাপবাগ মাঠে বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ থেকে সংসদ সদস্য পদ থেকে পদত্যাগের ঘোষণা দেন দলটির ছয় এমপি। ফলে অন্য এলাকার মত চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, ভোলাহাট, নাচোল) আসন শূন্য ঘোষণা করেছে নির্বাচন কমিশন। গত ১১ ডিসেম্বর সংসদের স্পিকারের নিকট বিএনপি দলীয় ছয় জন সংসদ সদস্য পদত্যাগপত্র জমা দেন। পরের দিন জাতীয় সংসদ সচিবালয় থেকে তাদের আসন শূন্য ঘোষণা করা হয়। ফলে ৯০ দিনের মধ্যে নির্বাচন করার বাধ্যবাধকতা থেকেই নির্বাচন কমিশন দেশের ছয়টি আসনে উপনির্বাচন ঘোষণা করে ১ ফেব্রুয়ারি।

উপনির্বাচনে অংশ গ্রহণের উদ্দেশ্যে ইতোমধ্যে নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ শুরু করেছেন এ নায়িকা। কিছুদিন আগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ‘অগ্নি’কন্যা। মাহির স্বামী রাকিব গাজীপুরের আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য।

বিভি/এইচএস

মন্তব্য করুন: