• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

সাতক্ষীরায় নাশকতা মামলা

বিএনপি-জামায়াতের ১৫ নেতাকর্মী কারাগারে

সাতক্ষীরা প্রতিনিধি 

প্রকাশিত: ২০:২৪, ২৩ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
বিএনপি-জামায়াতের ১৫ নেতাকর্মী কারাগারে

সাতক্ষীরায় নাশকতা মামলায় জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দনসহ বিএনপি-জামায়াতের ১৫ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সবাই উচ্চ আদালতের অন্তর্বর্তী জামিনে ছিলেন। 

সোমবার (২৩ জানুয়ারি) ওই নেতাকর্মীরা আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে জেলা ও দায়রা জজ চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজি তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

সাতক্ষীরা জজ আদালতের পিপি অ্যাড. আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করে জানান, গতবছর ১০ ডিসেম্বর ঢাকার গণসমাবেশকে কেন্দ্র করে বিএনপি ও জামায়াতের ১৫ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে কলারোয়া থানার উপ-পরিদর্শক বাবুল হোসেন একটি নাশকতার মামলা দায়ের করেন। এই মামলায় অজ্ঞাতনামা আরও ২০ জনকে আসামি করা হয়। অভিযুক্তরা সবাই উচ্চ আদালত থেকে অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছিলেন। সেই জামিনের মেয়াদ শেষ হওয়ায় সোমবার বেলা ২টায় ওই নেতাকর্মীরা পুনরায় জামিন আবেদন করলে তা নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। 

জামিন নামঞ্জুর হওয়া নেতৃবৃন্দ হলেন- জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন, কলারোয়া পৌর যুবদলের সাবেক সভাপতি তুহিন হোসেন, মোঃ ইকবাল হোসেন, মোঃ আমানুল্লাহ্ গাজী, হাবিবুর রহমান, রুবেল হোসেন, সিদ্দিকুর রহমান, আসাদুল ইসলাম আসাদ, আব্দুর রাজ্জাক, মনিরুজ্জামান মনি, ইলিয়াস হোসেন, ওসমান গনি, আহমদ আলী, ইউনুস আলী এবং আরিজুল হোসেন। 

বিভি/এজে/এজেড

মন্তব্য করুন: