• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিএনপির রাজনীতি চলে অদৃশ্য রিমোট কন্ট্রোলে: কাদের  

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ১৬:৫৯, ২৭ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৭:০৯, ২৭ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
বিএনপির রাজনীতি চলে অদৃশ্য রিমোট কন্ট্রোলে: কাদের  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি জোটের রাজনীতি চলে অদৃশ্য রিমোট কন্ট্রোলে। 

শুক্রবার (২৭ জানুয়ারি) আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সাথে মহানগর উত্তর-দক্ষিণ ও সহযোগী সংগঠনের সভাপতি-সাধারন সম্পাদকদের সঙ্গে যৌথ সভায় ওবায়দুল কাদের এ মন্তব্য করেন। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল কি আল্লার ফেরেস্তা, যে কার পেছনে আজরাইল ঘুরছে সে জানে?  প্রতিপক্ষকে মেরে ফেলার গুজব ছড়ানোর রাজনীতি, নষ্ট রাজনীতি করছে বিএনপি। পৃথিবীতে বিএনপির মত নষ্ট রাজনীতি আর কোথাও নেই বলেও মন্তব্য করেন আ.লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের আরও বলেন, ‘বিএনপি ও সমমনা দলগুলো যেসব কর্মসূচী ঘোষণা করেছে, তার সঙ্গে পাল্টাপাল্টি কর্মসূচী দেয়া হবে না। তবে গত ডিসেম্বর থেকে আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগ অব্যাহত কর্মসূচী, সতর্ক অবস্থান অব্যাহত থাকবে। যেসব ইউনিট, সহযোগী সংগঠনের সম্মেলন হয়েছে, তাদের পূর্ণাঙ্গ কমিটি দ্রুততম সময়ে ঘোষণা করার আহ্বান জানান। 

কাদের বেলেন, ‘বিএনপি জোটের রাজনীতি চলে অদৃশ্য রিমোট কন্ট্রোলে, আর বিদেশিদের কাছে লবিং করে দেশের বিরুদ্ধে নিষেধাজ্ঞার জন্য, তাদের সঙ্গে নেতাকর্মীরা ছাড়া জনগণের কেউ নেই। বিএনপি নেতারা এখন সব আজগুবি সব কথা বলছে।' 

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2