• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিএনপি লাশের রাজনীতি করতে চায়: শেখ পরশ

প্রকাশিত: ১৯:৪৩, ১৭ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
বিএনপি লাশের রাজনীতি করতে চায়: শেখ পরশ

বিএনপি লাশের রাজনীতি করতে চায় বলে মন্তব্য করেছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) বিকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ আয়োজিত প্রতিবাদ সভা ও বিক্ষোভ কর্মসূচিতে এসব কথা বলেন তিনি। 

তিনি বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমান অংশ নিতে পারবে না বলেই নির্বাচন নিয়ে বিএনপি ষড়যন্ত্র করছে। নির্বাচন নিয়ে বিএনপি ভাওতাবাজি শুরু করেছে। লাশের মাধ্যমে বিদেশীদের দৃষ্টি আকর্ষণ করতে চায়। তাদের সকল চক্রান্ত প্রতিহত করা হবে। ’

অপপ্রচারের মাধ্যমে সরকার উৎখাতের ষড়যন্ত্র হচ্ছে জানিয়ে যুবলীগ চেয়ারম্যান বলেন, বিদেশীদের সহানুভূতি পাওয়ার চেষ্টা করছে বিএনপি। তবে যতই চক্রান্ত করা হোক, স্বাধীনতা বিরোধীদের বাংলাদেশে রাজনীতি করতে দেয়া হবে না।

বিএনপিকে সন্ত্রাসী সংগঠন হিসেবে উল্লেখ করে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান বলেন, ‘বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন। তাই জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে কোনোভাবেই সংগঠনটির নেতাকর্মীদের রাজপথে নামতে দেয়া হবে না। ’

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাঈন উদ্দিন রানার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা ।
 

বিভি/ এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2