• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

জাককানইবি’র অন্তর্বর্তীকালীন উপাচার্যের দায়িত্বে অধ্যাপক জালাল উদ্দীন

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৭, ১৪ নভেম্বর ২০২১

আপডেট: ১৯:১৭, ১৪ নভেম্বর ২০২১

ফন্ট সাইজ
জাককানইবি’র অন্তর্বর্তীকালীন উপাচার্যের দায়িত্বে অধ্যাপক জালাল উদ্দীন

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) অন্তর্বর্তীকালীন উপাচার্য হিসেবে দায়িত্ব প্রাপ্ত হয়েছেন বিশ্ববিদ্যালয়টির ট্রেজারার অধ্যাপক মো. জালাল উদ্দিন।

রবিবার (১৪ নভেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব মো. মাহামুদুল আলম স্বাক্ষরিত এক অফিস আদেশে নতুন উপাচার্য নিয়োগ না হওয়া পর্যন্ত দায়িত্ব পালনের বিজ্ঞপ্তি প্রকাশ করে মন্ত্রণালয়।

অন্তর্বর্তীকালীন উপাচার্য হিসেবে দায়িত্ব গ্রহণের পর রবিবার বিকাল সাড়ে চারটায় অধ্যাপক জালাল উদ্দিন বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও কবি নজরুল ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে তিনি বলেন, আপনাদের সবার সহযোগিতা চাই। যদিও খুব অল্প সময়ের জন্যে দায়িত্ব তবু পূর্বের উপাচার্যের মতো শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা আমাকে সহযোগিতা করবে বলে প্রত্যাশা করি। দায়িত্বশীল হয়ে যেটুকু কাজ তা পালন করে যাবো।

গতকাল ১৩ নভেম্বর চার বছর দায়িত্ব পালনের মেয়াদ শেষ করেছেন সদ্য বিদায় নেওয়া উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। ২০১৭-এর ১৪ নভেম্বর বিশ্ববিদ্যালয়টির ৫ম উপাচার্য হিসেবে যোগদান করেছিলেন তিনি।


 

বিভি/জেজে/রিসি 

মন্তব্য করুন: