• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রেমের টানে মালয়েশিয়ার তরুণী কাপাসিয়ায়  

প্রকাশিত: ১৬:৩৮, ১৯ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১৬:৪৩, ১৯ সেপ্টেম্বর ২০২৩

ফন্ট সাইজ
প্রেমের টানে মালয়েশিয়ার তরুণী কাপাসিয়ায়  

প্রেম মানে না দূরত্ব। অবশেষে প্রেমের টানে বাংলাদেশে এসেছেন মালয়েশিয়ান তরুণী নূরুল আতিয়া। গাজীপুরের কাপাসিয়ায় এসে দেখা করেছেন প্রেমিক মোহনের সঙ্গে। শুধু তাই নয়, দীর্ঘদিনের প্রণয়কে পরিণয়ে রূপ দিয়েছেন। গত ১৬ সেপ্টেম্বর লাখ টাকা মোহরানায় বিয়ে করে ঘর বেঁধেছেন তারা। ১৬ সেপ্টেম্বরেই বাংলাদেশে আসেন সেই মালয়েশিয়ান তরুণী।

মোহন বন্দুকসীর পরিবারের সদস্যরা জানিয়েছেন, জীবিকার তাগিদে ১২ বছর আগে মালয়েশিয়ায় পাড়ি জমান মোহন। সেখানে ফেসবুকে ওই দেশের তরুণী নূরুল আতিয়ার সঙ্গে মোহনের পরিচয় হয়। একসময় তাদের সাক্ষাৎ ও বন্ধুত্ব হয়। সেই বন্ধুত্ব রূপ নেয় প্রেমে। আগস্ট মাসের প্রথম সপ্তাহে স্থায়ীভাবে দেশে চলে আসেন মোহন বন্দুকসী। তবে, তাদের যোগাযোগ নিয়মিত চলতে থাকে। একসময় নূরুল আতিয়া তার বাবা-মায়ের সঙ্গে আলোচনা করে মোহন বন্দুকসীকে বিয়ে করতে বাংলাদেশে আসার সিদ্ধান্তের কথা জানান। পরে তিনি গাজীপুরের কাপাসিয়ায় উপজেলার ঘাগটিয়া ইউনিয়নের বাঘুয়া গ্রামের আব্দুল মান্নান বন্দুকসীর ছেলে মোহন বন্দুকসীর বাড়িতে এসে হাজির হন। মোহনের পরিবারও বিষয়টিকে স্বাভাবিকভাবেই নিয়েছে।

নূরুল আতিয়া মালে ভাষায় প্রতিবেদকের সঙ্গে কথা বললে তা বাংলায় অনুবাদ করে দেন মোহন বন্দুকসী। আতিয়া বলেন, আমি মোহনকে ভালবাসি বলেই বাংলাদেশে তার কাছে ছুটে এসেছি। এখানে তার সাথে ঘর বেঁধেছি, থাকবো স্থায়ীভাবে। তবে মাঝে-মধ্যে মালয়েশিয়ায় বেড়াতে যাবো।  

মোহন বন্দুকসী জানিয়েছেন, নূরুল আতিয়া আগামী ২৪ সেপ্টেম্বর মালয়েশিয়ায় যাবেন। সেখানে জরুরি কিছু কাজ শেষে স্থায়ীভাবে বসবাস করতে বাংলাদেশে চলে আসবেন।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2