• NEWS PORTAL

  • রবিবার, ২৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাজধানীতে ভ্যাপসা গরমে স্বস্তির বৃষ্টি

প্রকাশিত: ১৮:২৬, ৭ জুন ২০২৪

ফন্ট সাইজ
রাজধানীতে ভ্যাপসা গরমে স্বস্তির বৃষ্টি

রাজধানীর বিভিন্ন স্থানে থেমে থেমে বৃষ্টি হয়েছে। সঙ্গে বইছে ঠান্ডা বাতাসও। এতে গত কয়েকদিনের ভ্যাপসা গরম কমে আসায় কিছুটা স্বস্তি মিলেছে রাজধানীবাসীর।

শুক্রবার (৭ জুন) বিকাল ৪টার দিকে অন্ধকার হতে শুরু করে রাজধানীর আকাশ। এ সময় মেঘের গর্জনও শোনা যায়। ২০ মিনিট পর বিভিন্ন স্থানে বৃষ্টি নামতে শুরু করে। এরপর থেমে থেমে বৃষ্টি হচ্ছে। এতে কিছুটা স্বস্তি মিললেও তাৎক্ষণিক ভোগান্তিতে পড়তে হয়েছে পথচারী ও ফুটপাতের দোকানিদের।

তারা জানান, বিকালে হঠাৎ অন্ধকার হয়ে যায় সড়ক। কিছুক্ষণ পরই বৃষ্টি পড়তে শুরু করে। আগাম প্রস্তুতি না থাকায় অনেকে ভিজে যান। আবার কাউকে কাউকে আশপাশের ছাউনি ও দোকানের ভেতর প্রবেশ করতে দেখা যায়।

এদিকে, আবহাওয়াবিদ মো. বজলুর রশিদের সই করা এক সতর্কবার্তায় বলা হয়েছে- রাজশাহী, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মনসিংহ, ঢাকা, ফরিদপুর, যশোর, কুষ্টিয়া, কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার ও সিলেট অঞ্চলের ওপর দিয়ে তীব্র ঝড়ের আশঙ্কা করা হচ্ছে।

দক্ষিণ বা দক্ষিণ-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫-৬০ কিলোমিটার বেগে এই ঝড় বয়ে যেতে পারে। সেইসঙ্গে বৃষ্টি বা বজ্রবৃষ্টিও হতে পারে বলেও সতর্কবার্তায় বলা হয়েছে।

ফলে দেশের ওই ১৩ অঞ্চলের নদীবন্দরগুলোকে এক নম্বর সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলেছে আবহাওয়া অফিস।

বিভি/টিটি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2