• NEWS PORTAL

  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

বিলবাওয়ের বিরুদ্ধে বার্সার কষ্টার্জিত জয়

প্রকাশিত: ১১:২৩, ১৩ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
বিলবাওয়ের বিরুদ্ধে বার্সার কষ্টার্জিত জয়

বিলবাওয়ের বিরুদ্ধে বার্সার কষ্টার্জিত জয়

অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে কষ্টের জয় মিলেছে বার্সেলোনার। রবিবার (১২ মার্চ) রাতে লিগ ম্যাচটি ১-০'তে জিতে রিয়াল মাদ্রিদকে ফের ৯ পয়েন্ট পেছনে ফেলেছে কাতালান জায়ান্টরা। প্রথমার্ধের যোগ করা সময়ে রাফিনিয়া ব্যবধান গড়ে দেওয়ার গোলটি করেন। 

বিলবাওয়ের মাঠে আক্রমণ-পাল্টা আক্রমণে জমে ওঠা ম্যাচের দ্বিতীয় মিনিটে বার্সা প্রথম সুযোগটি পায়। ফেররান তরেসের শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ১৭ মিনিটে রবের্ত লেভান্দোভস্কির প্রচেস্টা ব্যর্থ করে দেন বিলবাও গোলরক্ষক। ৩২ মিনিটে গোলবঞ্চিত হয় স্বাগতিকতরা। কর্নার থেকে রাউল গার্সিয়ার হেড ক্রসবারে লাগে। 

এই অর্ধের যোগ করা সময়ে এগিয়ে যায় বার্সা। সের্জিও বুসকেতস ডি-বক্সের ডান দিকে ফাঁকায় রাফিনায়াকে খুঁজে নেন। ডান পায়ের শটে দূরের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। দ্বিতীয়ার্ধে বার্সাকে চেপে ধরে বিলবাও। ৭২ মিনিটে ডি-বক্সের বাঁ-দিক থেকে ইনাকি উইলিয়ামসের শট গোলরক্ষক টের স্টেগেনের হাত ছুঁয়ে পোস্টে লাগে। 

বিলবাওয়ের একের পর এক আক্রমণে দিশেহারা বার্সা সৌভাগ্য আর গোলরক্ষকের দৃঢ়তায় বেঁচে যায়। ২৫ খেলায় ৬৫ পয়েন্ট নিয়ে ৯ পয়েন্ট ব্যবধানে শীর্ষস্থান শক্ত রেখেছে লিগ লিডাররা। 

বিভি/এজেড

মন্তব্য করুন: