• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

আইপিএলে ‘না খেলার সিদ্ধান্ত’ নিয়েছেন হাসারাঙ্গা

প্রকাশিত: ১২:১১, ১ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
আইপিএলে ‘না খেলার সিদ্ধান্ত’ নিয়েছেন হাসারাঙ্গা

ইনজেকশন নিয়ে বাংলাদেশ সফরে খেলা ওয়ানিন্দু হাসারাঙ্গা হিলের চোট থেকে পুরোপুরি সেরে উঠতে চান। তাই, পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যেতে চলতি আইপিএলে ‘না খেলার সিদ্ধান্ত’ নিয়েছেন শ্রীলংকার এই লেগ স্পিনিং অলরাউন্ডার।

শ্রীলঙ্কার সংবাদমাধ্যম ‘সানডে টাইমস’ কে বিষয়টি জানিয়েছেন শ্রীলংকা ক্রিকেটের প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা। তার হিলে ফোলা আছে জানিয়ে অ্যাশলে ডি সিলভা বলেন, এতদিন ইনজেকশন নিয়ে খেলছিলো। 

এখন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই এই সমস্যার সমাধান চায় সে। তাই সিদ্ধান্ত নিয়েছে, এ বছর আইপিএল না খেলার। বোর্ডকেও সে কথা জানিয়েছে। গত ডিসেম্বরের আইপিএল নিলাম থেকে হাসারাঙ্গাকে এক কোটি ৫০ লাখ রুপি ভিত্তিমূল্যে দলে নেয় সানরাইজার্স হায়দারাবাদ। 

একটু দেরিতে হলেও তাকে পাওয়ার আশায় ছিলো দলটি। ২০২২ সালের নিলাম থেকে তাকে পৌনে ১১ কোটি রুপিতে দলে নিয়েছিলো রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ওই বছর ১৬ ম্যাচ খেলে ওভারপ্রতি সাড়ে সাতের একটু বেশি রান দিয়ে ২৬ উইকেট নেন লংকান অলরাউন্ডার। 

গত আসরে অবশ্য নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি হাসারাঙ্গা। ৮ ম্যাচে ওভারপ্রতি প্রায় ৯ রান দিয়ে নয়টি উইকেট নেন। এমন বিবর্ণ পারফরমেন্সের পর তাকে ছেড়ে দেয় ব্যাঙ্গালুরু। চলতি আসরে তার নতুন দল হায়দারাবাদ এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে একটি জিতে দুটিতে হেরেছে। 

বিভি/এজেড

মন্তব্য করুন: