• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

‘ত্রিমুখী’ শিরোপার রেসে পিছিয়ে লিভারপুল

প্রকাশিত: ১১:০৫, ২৫ এপ্রিল ২০২৪

আপডেট: ১১:১০, ২৫ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
‘ত্রিমুখী’ শিরোপার রেসে পিছিয়ে লিভারপুল

এভারটনের কাছে হেরে ‘ত্রিমুখী’ শিরোপার রেসে আবার পিছিয়ে পড়েছে লিভারপুল। বুধবার (২৪ এপ্রিল) প্রতিপক্ষের মাঠে দুই অর্ধে দুই গোল হজম করে ২-০'তে ম্যাচ হারে ইয়োর্গেন ক্লপের দল। এই হারে আর্সেনাল তিন পয়েন্ট ব্যবধানেই দখলে রাখলো লিগ শীর্ষস্থান। 

পয়েন্টের হিসাবে লিগ শীর্ষে থাকা আর্সেনালের পাশে বসার হাতছানিতেই এদিন এভারটনের মাঠে খেলতে নামে লিভারপুল। ষষ্ঠ মিনিটে এভারটনের পাওয়া পেনাল্টি ভিএআরে বাতিল হলে ২৭ মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। ইংলিশ ডিফেন্ডার জারাড ব্রান্থওয়েটের শট গোলরক্ষক আলিসনের শরীর ছুঁয়ে ঠিকানা খুঁজে নেয়। 

৪৪ মিনিটে লুইস দিয়াস সুযোগ পেয়েছিলেন সমতা টানার। কিন্তু তার শট ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে রুখে দেন এভারটন গোলরক্ষক জর্ডান পিকপোর্ড। ৫৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে স্বাগতিকরা। কর্নার থেকে দূরের পোস্টে বল পেয়ে হেডে লক্ষ্যভেদ ইংলিশ স্ট্রাইকার ডমিনিক ক্যালভার্ট লুইনের। ৬৯ মিনিটে দুর্ভাগ্য ভর করে দিয়াসকে। তার কোনাকুনি শট পোস্টে লাগে। 

নির্ধারিত সময়ের শেষ মিনিটে হার্ভি এলিয়টের আর পাঁচ মিনিট যোগ করা সময়ের শেষ মুহূর্তে মোহামেদ সালাহ'র শট ফিরিয়ে জাল অক্ষত রাখেন পিকপোর্ড। ৩৪ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানসিটিকে এক পয়েন্ট দূরে রেখে দুইয়েই রয়েছে লিভারপুল। ৭৭ পয়েন্ট নিয়ে যথারীতি লিগ শীর্ষে আর্সেনাল। 

বিভি/রিসি

মন্তব্য করুন: