• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

জ্যোতিকে পেয়ে আনন্দে আত্মহারা শিক্ষার্থীরা (ভিডিওসহ)

প্রকাশিত: ১৯:৩০, ২৯ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
জ্যোতিকে পেয়ে আনন্দে আত্মহারা শিক্ষার্থীরা (ভিডিওসহ)

বর্তমানে ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে সিলেটে অবস্থান করছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। গতকাল (রবিবার) সফরকারিদের বিপক্ষে প্রথম ম্যাচে হেরেছে স্বাগতিকরা। তবে সোমবার ছিল না ম্যাচ। এই বিরতিতেই জাতীয় দলের তিন নারী ক্রিকেটার ও নারী ক্রিকেট অপারেশন্সের দায়িত্বে থাকা সাবেক অধিনায়ক ও বিসিবি নির্বাচক হাবিবুল বাশার সুমন সিলেটের তিনটি স্কুল পরিদর্শন করেন। 

No description available.

সেখানে, শিক্ষার্থীদের সঙ্গে ছবি তোলেন নারী ক্রিকেটাররা। একটা সময় বাংলাদেশ নারী দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির কাছ থেকে  অটোগ্রাফ নেওয়ার জন্য ঘিরে ধরেন স্কুলের শিক্ষার্থীরা। জ্যোতিও নিরাশ করেননি তাদের, সঙ্গে সঙ্গে দিয়েছেন অটোগ্রাফ। যা দেখা যায় বিসিবির দেওয়া এক ভিডিওতে। 

 

জ্যোতির সঙ্গে স্কুল পরিদর্শনে ছিলেন তারই আরও দুই সতীর্থ ফাহিমা খাতুন ও মারুফা আক্তার। তারা একে একে সিলেট শহরের আম্বারখান গার্লস স্কুল, ব্লু বার্ড হাই স্কুল ও আনন্দ নিকেতন স্কুল পরিদর্শন করেন। 

সিলেটে ভারত নারী দলের বিপক্ষে মোট  পাঁচ ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। সিরিজটির দ্বিতীয় ম্যাচে আগামীকাল বিকেল ৪ টায় সফরকারিদের মুখোমুখি হবে নিগার সুলতানা জ্যোতির দল।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2