• NEWS PORTAL

  • বুধবার, ২২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিশ্বকাপ স্কোয়াডে জায়গা না পেয়ে অভিমানে নিলেন অবসর!

প্রকাশিত: ১৮:২৬, ১৫ মে ২০২৪

ফন্ট সাইজ
বিশ্বকাপ স্কোয়াডে জায়গা না পেয়ে অভিমানে নিলেন অবসর!

বাংলাদেশের বিরুদ্ধে একটি ম্যাচে রিভার্স সুইপ শট খেলছেন কলিন মুনরো। ছবি- ক্রিকইনফো

ধীরে ধীরে ঘনিয়ে আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপের দিনক্ষণ। সবগুলো দেশই নিজেদের স্কোয়াড ঘোষণা করেছে। অনেক দেশ রওনাও দিয়েছে মার্কিন মুলুকে। কিন্তু এরই মধ্যে দল ঘোষণা নিয়ে অনেক দেশেরই চলছে নানান সমালোচনা। কারো কারো অনাকাঙ্ক্ষিত বাদ পড়া মেনে নিতে পারছেন না অনেকে। কেউ তো আবার রাগ করে ঘোষণা দিয়ে বসছেন অবসরের। 

এবারের বিশ্বকাপের জন্য প্রথম দল ঘোষণা করে নিউজিল্যান্ড। গত ২৯ এপ্রিল দল ঘোষণার দিন টুর্নামেন্টের জন্য তাদের কিটও প্রকাশ্যে আনে কিউইরা। তবে ঘোষিত ওই দলে জায়গা হয়নি ওপেনার কলিন মুনরোর। হার্ড হিটার এই ওপেনারের অভিমান একটু বেশিই হয়েছে। তাই নিউজিল্যান্ডের স্কোয়াডে জায়গা না হওয়ায় অবসরের ঘোষণা দিয়েছেন মুনরো।  

সেই ২০২০ সালে নিউজিল্যান্ডের হয়ে শেষবার মাঠে নামেন মুনরো। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে তার সঙ্গে আলোচনায় বসেছিলেন নির্বাচকরা। শেষ পর্যন্ত সেটি সফল হয়নি। তাকে রেখেই দল ঘোষণা করা হয়েছে। এরপর গত ১০ মে বিদায় বলেন তিনি। 

এক বুক অভিমান নিয়ে ব্ল্যাক ক্যাপসদের জার্সি তুলে রাখার ঘোষণা দিয়ে মুনরো বলেন,  নিউজিল্যান্ডের হয়ে খেলাই আমার ক্যারিয়ারে সর্বোচ্চ অর্জন। আমি ব্ল্যাকক্যাপস জার্সি পরার চেয়ে অন্য কোনো কিছুতে বেশি গর্বিত হইনি। আর এটা নিয়ে আমি সর্বদা গর্বিত হবো।

নিউজিল্যান্ডের হয়ে মাত্র একটি টেস্ট খেলেছেন মুনরো। ৫৭টি ওয়ানডে ও ৬৫ টি-টোয়েন্টি ম্যাচে নিউজিল্যান্ডের জার্সি পরে মাঠে নেমেছেন তিনি। টি-টোয়েন্টিতে তিনটি সেঞ্চুরিসহ ১৭২৪ রান করেছেন। জাতীয় দলে ব্রাত্য হলেও ফ্র্যাঞ্চাইজি লিগে বেশ নামডাক রয়েছে এই কিউই ওপেনারের।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2