• NEWS PORTAL

  • রবিবার, ১৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বৃষ্টিতে ভেসে গেল ইংল্যান্ড-পাকিস্তানের প্রথম টি-টোয়েন্টি

প্রকাশিত: ১২:২১, ২৩ মে ২০২৪

ফন্ট সাইজ
বৃষ্টিতে ভেসে গেল ইংল্যান্ড-পাকিস্তানের প্রথম টি-টোয়েন্টি

বৃষ্টিতে ভেসে গেলো ইংল্যান্ড-পাকিস্তানের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। বুধবার (২২ মে) লিডসের হ্যাডিংলিতে ম্যাচ শুরুর নির্ধারিত সময়ের আগেই তা পরিত্যক্ত ঘোষণা করা হয়। চার ম্যাচের সিরিজে শনিবার বার্মিংহামে হবে দ্বিতীয় টি-টোয়েন্টি।

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে এই সিরিজ খেলছে দুই দেশ। যে কারণে বিশ্বকাপের অফিশিয়াল প্রস্ততি ম্যাচ থেকে নিজেদের নাম সরিয়ে নিয়েছে তারা। 

হ্যাডিংলিতে এদিন বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় শুরু হওয়ার কথা ছিলো প্রথম ম্যাচটির। কিন্তু  দিনের বেশিরভাগ সময় হেডিংলিতে ঝরেছে বৃষ্টি। ভারী বর্ষণের কারণে ম্যাচ শুরুর নির্ধারিত সময়ের আগেই পাকিস্তান ও ইংল্যান্ডের প্রথম টি-টোয়েন্টি পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হন ম্যাচ রেফারি। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এটাই দুই দলের শেষ সিরিজ।

ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে বাংলাদেশ সময় ২ জুন মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ইংল্যান্ড বিশ্বকাপের দল দিলেও এখন পর্যন্ত স্কোয়াড ঘোষণা করেনি পাকিস্তান। আইসিসির অনুমতি ছাড়াই স্কোয়াডে পরিবর্তন আনার জন্য আগামী শনিবার পর্যন্ত সময় পাবে দলগুলো। বিশ্বকাপে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ডের প্রথম ম্যাচ আগামী ৪ জুন, স্কটল্যান্ডের বিপক্ষে। দুই দিন পর যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচ দিয়ে অভিযান শুরু করবে পাকিস্তান।

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2