• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

দলীয় চেষ্টায় দ্বিতীয় জয় চট্টগ্রামের

প্রকাশিত: ২১:১৯, ২৪ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
দলীয় চেষ্টায় দ্বিতীয় জয় চট্টগ্রামের

রাজা’র বল মাথায় লেগে মাটিয়ে লুটিয়ে পড়েন ফ্লেচার। ছবি: টুইটার

তরুণদের নিয়ে গড়া ও তরুণ মেহেদি মিরাজ-এর নেতৃত্বে খেলা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স মুশফিকুর রহিম-এর খুলনা টাইগার্সের বিপক্ষে ২৫ রানের দারুণ জয় পেয়েছে।

ব্যাট হাতে চট্টগ্রামের সাতজন ছোট ছোট অবদান রেখেছেন। বল হাতে ভালো করেছেন দুই পেসার ও তিন স্পিনার। তাঁদের সমন্বিত চেষ্টায় তিন ম্যাচে দুই জয় তুলে নিয়েছে আকতার গ্রুপের চট্টগ্রাম।

ব্যাট করতে নেমে চট্টগ্রামের ওপেনার উইল জ্যাক ঝড় শুরু করেন। দ্বিতীয় ওভারেই তাঁর ঝড় থামার আগে ৭ বলে দুই ছক্কা ও এক চারে ১৭ রান করেন। অন্য ওপেনার কেনার লুইস খেলেন ১৪ বলে দুই ছক্কা ও দুই চারে ২৫ রানের ইনিংস।

তিনে নামা আফিফ হোসেন ১৫ রান যোগ করেন। চারে নামা সাব্বির রহমান-এর ব্যাট থেকে আসে ৩৩ বলে ৩২ রান। মেহেদি মিরাজ ২৩ বলে চারটি চারে ৩০ রানের ইনিংস খেলেন। বেনি হাওয়েল করেন ২০ বলে ৩৪ রানা। তাঁদের ব্যাটে ভর করে ৭ উইকেটে ১৯০ রান তোলে চট্টগ্রাম।

জবাব দিতে নেমে শুরুতেই উইকেট হারাতে থাকে খুলনা টাইগার্স। তানজিদ তামিম ৯ রান করে ফিরে যান। রনি তালুকদার করেন ৭ রান। এরপরই রেজাউর রাজা’র বলে রিটায়ার্ড হার্ট হয়ে ফেরেন ১৬ রান করা আন্দ্রে ফ্লেচার। মুশফিকুর রহিমও (১১) রান পাননি।

শেখ মাহেদি ও ইয়াসির রাব্বি জুটি দিলেও দলকে জয়ের পথে তুলতে পারেননি। মাহেদি ২৪ বলে ৩০ রান করেন। কনকাশন বদলি নেমে সিকান্দার রাজা ১২ বলে ২২ রান তোলেন। রাব্বি ২৬ বলে দুই চার ও তিন ছক্কায় ৪০ রানের ভালো একটি ইনিংস খেলে ফিরতেই বড় হার লেখা হয়ে যায় খুলনার।

চট্টগ্রামের রেজাউর রাজা, মেহেদি মিরাজ ও শরিফুল ইসলাম দুটি করে উইকেট নেন। রাজা দুর্দান্ত বোলিং করেন। এছাড়া নাসুম ও বেনি হাওয়েল একটি করে উইকেট নেন। খুলনার হয়ে কামরুল রাব্বি দুই উইকেট দখল করেন।

বিভি/এসএম

মন্তব্য করুন: