• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শিরোপা জেতার পরই মেসিকে নিয়ে নেইমারের স্ট্যাটাস!

প্রকাশিত: ০১:৩৬, ১৯ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
শিরোপা জেতার পরই মেসিকে নিয়ে নেইমারের স্ট্যাটাস!

হেক্সা শিরোপার মিশনে খেলতে এসে কাতার বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে ব্রাজিল। তবে বিদায় নিলেও টুর্নামেন্ট থেকে চোখ সরাননি ব্রাজিলের পোস্টারবয় নেইমার। চোখ রেখেছেন সতীর্থ লিওনেল মেসির দিকে। তাই তো পুরোনো বন্ধু মেসির শিরোপা উৎসব এড়ায়নি তার চোখ। ডেকেছেন ভাই বলে.. জানিয়েছেন শুভ কামনা।

মেসি যখন কাতারে বিশ্বকাপের ট্রফি নিয়ে আনন্দ করছেন সতীর্থদের সাথে, তখন রিও ডি জেনেরিও থেকে শুভ কামনা জানিয়েছেন নেইমার। দুজনই বেশ ঘনিষ্ঠ। বার্সেলোনা থেকে তাদের সখ্যতা শুরু। এখনও রয়েছে সেই সখ্যতা। বর্তমানে খেলছেন ফরাসী ক্লাব পিএসজিতে। 

জাতীয় দলে আর্জেন্টিনা-ব্রাজিলের জার্সিতে চির বৈরী ভাব থাকলেও মাঠে কখনো তাদেরকে একে অপরের বিরুদ্ধে বদরাগী মনোভাবে দেখা যায়নি। এতেই বোঝা যায় তাদের ঘনিষ্ঠতা কতটুকু। এবার শিরোপা জেতার পর সেটা আরও সামনে এলো।

নেইমারের স্ট্যাটাসের স্ক্রিনশট

শিরোপার পাশাপাশি গোল্ডেন বলও জিতেছেন মেসি। আর শিরোপা জেতার কিছুক্ষণ পরই নিজের অফিসিয়ার ফেসবুকে নেইমার স্প্যানিশ ভাষায় লিখেছেন, felicidades hermano। যা ইংরেজি দাঁড়ায় congratulations brother. আর বাংলায় শাব্দিক অর্থ শুভ কামনা ভাই। এভাবেই মেসিকে শুভ কামনা জানিয়েছেন নেইমার। সঙ্গে মেসির আজকের একটি ছবিও প্রকাশ করেছেন নেইমার।

রবিবার (১৮ ডিসেম্বর) কাতারের লুসাইল স্টেডিয়ামে রুদ্ধশ্বাস ফাইনালে ২-২ গোলে ৯০ মিনিটের খেলা শেষ হয়। পরে অতিরিক্ত সময়ে ফ্রান্স-আর্জেন্টিনার স্কোর ৩-৩। শেষ পর্যন্ত টাইব্রেকারে ৪-২ গোলে জিতে শিরোপা উল্লাসে মাতে মেসিরা।

বিভি/এজেড

মন্তব্য করুন: