• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আইপিএলে ‘অদ্ভূত’ এক রেকর্ড গড়লেন সিরাজ

প্রকাশিত: ২৩:১৩, ২ এপ্রিল ২০২৩

ফন্ট সাইজ
আইপিএলে ‘অদ্ভূত’ এক রেকর্ড গড়লেন সিরাজ

মোহাম্মদ সিরাজ

প্রথম ৩ ওভারে মাত্র ৫ রান দিয়ে সিরাজ নেন একটি উইকেট। কিন্তু নিজের শেষ ওভারে চলতি আইপিএলের অন্যরকম এক রেকর্ড গড়েন  রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু’র এই পেস বোলার। মুম্বাই ইন্ডিয়ান্স ও ব্যাঙ্গালুরুর দুই দলেরই এটি ছিল প্রথম ম্যাচ।

রবিবার (২ এপ্রিল) ব্যাঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে টস জিতে মুম্বাইকে ব্যাটিংয়ে পাঠান ব্যাঙ্গালুরের অধিনায়ক ফ্যাফ ডু প্লেসি।

ম্যাচের শুরুতেই মোহাম্মদ সিরাজের হাতে বল তুলে দেন ডু প্লেসি। দুর্দান্ত বোলিং করায় প্রথম ৫ ওভারের মধ্যে ৩ ওভারই শেষ করার সিরাজকে দিয়ে। ৩ ওভারে মাত্র ৫ রান দিয়ে সিরাজ নেন একটি উইকেট। এরপর ম্যাচের ১৯তম ওভারে ব্যক্তিগত শেষ ওভার করতে সিরাজের হাতে আবারও বল তুলে দেন ডু প্লেসি। এবার সিরাজ গড়েন ‌‘অদ্ভূত’ এক রেকর্ড। ৬ বল করতে সিরাজ মোট ১১টি ডেলিভারি করেছেন। বলা হচ্ছে, আইপিএলের ইতিহাসে এমন ঘটনা প্রথম।

ব্যক্তিগত শেষ ওভাবে প্রথম দুই বলে মাত্র ১ রান দেন সিরাজ। এরপরই খেই হারিয়ে ফেলেন। টানা চারটি বল ওয়াইড দিয়ে বসেন ব্যাঙ্গালুরু এই ডানহাতি পেসার। তৃতীয় ও চতুর্থ বলটি ভালোভাবে করলেও পঞ্চম বলে আবার ওয়াইড। শেষ পর্যন্ত ১ ওভারে ১১টি বল করতে হয় সিরাজকে।

ওই ওভারে ১৬ রান দিয়ে সবমিলিয়ে ৪ ওভারে ২১ রান দিয়ে এক উইকেট নেন সিরাজ।

বিভি/এইচএস

মন্তব্য করুন: