• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

তিন বছর পর শুরু হকি লিগ, প্রথম দিন রয়েছে দুটি ম্যাচ

প্রকাশিত: ১৪:০৭, ৭ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
তিন বছর পর শুরু হকি লিগ, প্রথম দিন রয়েছে দুটি ম্যাচ

তিন বছর পর হকি লিগ শুরু হওয়ার আগেই উত্তাপের আঁচ। লিগের ক্লাবগুলোর সঙ্গে সভা করে ৮ মার্চ লিগ শুরুর তারিখ ঘোষণা করেছিল বাংলাদেশ হকি ফেডারেশন। তবে তিনটি ক্লাব নির্দিষ্ট তারিখে খেলতে অসম্মতি প্রকাশ করায় জরুরি সভা করে এবারের লিগ ৭ মার্চ থেকে শুরুর সিদ্ধান্ত নেয় ফেডারেশন। সে হিসাবে আজ মাঠে গড়াচ্ছে প্রিমিয়ার হকি লিগ। 

মওলানা ভাষানী হকি স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে বিকাল চারটায় ঢাকা মেরিনার্স ইয়াং ও উষা ক্রীড়া চক্র মুখোমুখি হবে। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ছয়টায় আবাহনীর প্রতিপক্ষ দিলকুশা।  

১১টি দল অংশ নিচ্ছে এবারের লিগে। সূচি অনুযায়ী প্রতিদিন হবে দুটি করে ম্যাচ। উদ্বোধনী দিনে বিকালে লড়বে ঢাকা মেরিনার্স ও উষা ক্রীড়া চক্র। সন্ধ্যায় মাঠে নামবে আবহনী ও দিলকুশা। সদ্যসমাপ্ত ক্লাব কাপ হকিতে চ্যাম্পিয়ন হয় মেরিনার্স।

লিগের বাকি দলগুলো হলো মোহামেডান, পুলিশ স্পোর্টিং ক্লাব, অ্যাজাক্স, আজাদ স্পোটিং ক্লাব, সাধারন বিমা ও বাংলাদেশ স্পোর্টিং ক্লাব। তবে তিন বছর পর প্রিমিয়ার হকি লিগ মাঠে গড়াচ্ছে, এতেই খুশী হকি খেলোয়াড়রা।  

আবাহনী, মেরিনার্স, উষা এবং মোহামেডান বিদেশী খেলোয়াড়দের নিয়ে শক্তিশালী দল গড়েছে। লিগ শিরোপা এই চার দলের মধ্যেই সীমাবদ্ধ থাকবে, দলগুলোর শক্তি বিশ্লেষণ করলে এটি পরিস্কার হয়ে যায়।   

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2