• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

চিন্তা বাড়লো ব্রাজিলের, ক্যামেরুন ম্যাচের আগে আরো একজন ইনজুরিতে

প্রকাশিত: ২২:৪৪, ২৯ নভেম্বর ২০২২

আপডেট: ২২:৫৪, ২৯ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
চিন্তা বাড়লো ব্রাজিলের, ক্যামেরুন ম্যাচের আগে আরো একজন ইনজুরিতে

সামনে হাততালি দিচ্ছেন সান্দো (৬ নং জার্সিধারী)

নেইমারের আঘাত দিয়ে শুরু। এরপর কাতার বিশ্বকাপে ব্রাজিল দলের ইনজুরির তালিকা লম্বা হচ্ছে। নেইমারের পর ছিটকে যান দানিলো, যোগ হয় পাকুয়েতার নামও। তবে পাকুয়েতা সুস্থ হলেও মাঠে ফিরতে পারেননি নেইমা ও দানিলো। এরই মধ্যে এসেছে আরেক দুঃসংবাদ। চোটে পড়েছেন আরেক ফুটবলার। খেলতে পারবেন না গ্রুপপর্বের শেষ ম্যাচে।

ব্রাজিলের ডিফেন্সের প্রাণ ভোমরা থিয়েগো সিলভার পাশে অতন্দ্র সেনার ভূমিকায় থাকেন আলেক্স সান্দ্রোও। চোট পাওয়ায় তিনি খেলতে পারবেন না ক্যামেরুনের বিপক্ষে। গ্রপপর্বের শেষ ম্যাচ ঘিরে কিছুটা চিন্তিত ব্রাজিল শিবির। যদিও গ্রুপপর্বের বৈতরনী পার হয়েছে সেলেকাওরা।

বিশ্বকাপের শুরু থেকে মাঠে নেমে  দারুণ পারফরম্যান্সে নজর কাড়ছেন সান্দ্রো। এমনকি ডিফেন্ডারদের পারফরম্যান্সের কারণে গোলরক্ষকের হাতে এখনো বল পৌঁছায়নি। সার্বিয়ার পর সুইজারল্যান্ডের বিপক্ষেও দাপিয়ে বেড়িয়েছেন পুরো মাঠ।  

আরও পড়ুন: 

 

সংবাদমাধ্যম ‘গ্লোবো’ জানিয়েছে, কোমরের নিচে চোট পেয়েছেন সান্দ্রো। টেস্ট করাতে হবে তাকে। খেলতে পারবেন না ক্যামেরুনের বিপক্ষে। অবশ্য তার ইনজুরি অতটা গুরুতর নয়, এটাই স্বস্তি সেলেসাওদের জন্য। দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মাঠে দেখা যাবে তাকে।

এদিকে গ্রুপপর্বের শেষ ম্যাচে আগামী ২ ডিসেম্বর রাত ১টায় ‘জি’ গ্রুপের শেষ ম্যাচে ক্যামেরুনের মুখোমুখি হবে তিতের শিষ্যরা। ওই ম্যাচে সান্দ্রোর জায়গায় তেল্লেসই থাকবেন বলে জানিয়েছে বিভিন্ন গণমাধ্যম।

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2