• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

গোমস্তাপুরে ভটভটি-ট্রাক সংঘর্ষে চালক নিহত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:২৯, ৬ মে ২০২৪

ফন্ট সাইজ
গোমস্তাপুরে ভটভটি-ট্রাক সংঘর্ষে চালক নিহত

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। সোমবার ( ৬ মে) সকালে জেলার গোমস্তাপুর উপজেলার আড্ডা সরাইগাছি আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে। এ সময় সংঘর্ষে ভটভটির চালক নিহত হয়েছেন। পালিয়ে গেছে ট্রাকের চালক ও তার সহকারী।

নিহত ভটভটি চালক গোমস্তাপুর উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের দোষীমনি কাঁঠাল গ্রামের মাইনুল ইসলামের ছেলে মোজাম্মেল হক বাবু (২৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে আড্ডা সরাইগাছি সড়কে আড্ডা থেকে যাওয়া একটি ভটভটি পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝায় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দোষীমানি কাঁঠাল গ্রামের ভটভটি চালক বাবু ঘটনাস্থলেই নিহত হন।

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ জানান, সোমবার সকালে আড্ডা সরাইগাছি সড়কে গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের জিনারপুর নামক স্থানে একটি পাথর বোঝায় ট্রাকের সাথে একটি ভটভটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই নিহত হন মোজাম্মেল হক বাবু। এ ঘটনায় ঘাতক ট্রাক (ঢাকা মেট্রো-ট- ২০-৯৫২৮) ফেলে চালক ও হেলপার পালিয়ে গেলেও জব্দ করা হয় ট্রাকটি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি। 

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2