• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নওগাঁয় বাস-ট্রাক্টর সংঘর্ষে নিহত ৩

প্রকাশিত: ০৬:৫৩, ২৪ মার্চ ২০২২

ফন্ট সাইজ
নওগাঁয় বাস-ট্রাক্টর সংঘর্ষে নিহত ৩

নওগাঁর মহাদেবপুরে যাত্রীবাহী বাস ও ট্রাক্টরের সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় বাসের চালকসহ অনন্ত ১৫ জন আহত হয়েছে। তাদের উদ্ধার করে বদলগাছি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।নিহতরা হলেন, বদলগাছি উপজেলার সোহসা গ্রামের জিতু পাহানের ছেলে শ্রী সিরিজ পাহান (৩৫), একই গ্রামের আব্দুল জব্বার এর ছেলে আব্দুর রশিদ(৩৭) ও চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ১২ বছরের এক শিশু।

বুধবার (২৩ মার্চ) রাত পৌনে ৮টার দিকে বদলগাছি-নজিপুর সড়কের মহাদেবপুর থানাধীন পয়নারী এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, যাত্রীবাহী বাস ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন থেকে যাত্রী নিয়ে পত্নীতলার নজিপুর-মাতাজি-বদলগাছি হয়ে নওগাঁ বালুডাঙ্গা আসছিল। পথিমধ্যে নজিপুর - বদলগাছি সড়কের মহাদেবপুরের পয়নারী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে বাসের সংঘর্ষ হয়। এতে ট্রাক্টরটি উল্টে রাস্তার নিচে ক্যানেলে পড়ে যায়। অপরদিকে বাসটি একটি আম গাছের সঙ্গে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে এক যাত্রীর, হাসপাতালে নেওয়ার পথে এক যাত্রীর এবং অবস্থার অবনতি হওয়ায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১২ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহামুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক্টরটি উদ্ধারের চেষ্টা চলছে।

বিভি/রিসি

মন্তব্য করুন: