• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

রংপুরে মাইক্রোবাস-সিএনজি সংঘর্ষে নিহত ৫

রংপুর প্রতিনিধি 

প্রকাশিত: ২১:০৬, ৪ মে ২০২২

আপডেট: ২২:০৩, ৪ মে ২০২২

ফন্ট সাইজ
রংপুরে মাইক্রোবাস-সিএনজি সংঘর্ষে নিহত ৫

দুর্ঘটনার কবলিত থ্রি হুইলার

রংপুর-দিনাজপুর মহাসড়কে দুর্ঘটনায় প্রাণ ঝরলো পাঁচজনের। আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনজনকে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মাইক্রোবাস আটক হলেও এর চালক পালিয়েছে। প্রতিবাদে বিক্ষুব্দ জনতা এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই আক্তারুল ইসলাম জানিয়েছেন, বুধবার সন্ধ্যায় জেলার গঙাচড়া উপজেলার সলেয়াশা বাজার এলাকায় রংপুর থেকে সৈয়দপুরগামী মাইক্রোবাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা থ্রি হুইলারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে থ্রি হুইলারে থাকা তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। আশঙ্কাজনক অবস্থায় আরও পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হলে তাদের মধ্যে দুইজনের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে তারাগঞ্জে হাজিপুর গ্রামের বাসিন্দা কপিল উদ্দিনের ছেলে সিরাজুল (৩০), রংপুর সদরের খারুয়া মাস্টারপাড়া গ্রামের জহুরুল হকের ছেলে আমজাদ হোসেন (৪৫) ও গঙাচড়া উপজেলার বতগাড়ি গ্রামের আবদুল আলীমের ছেলে জাহাঙ্গীর হোসেন। এরিপোর্ট লেখাপর্যন্ত ‍বাকি দুজনের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পরিচয় পাওয়া তিনজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করলেও বাকি দু'জনের মরদেহ রাখা হয়েছে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের হিমঘরে। নিহত ও আহতদের পরিবারকে সুচিকৎসার জন্য নগদ অর্থ সহযোগিতা করেছে গঙাচড়া উপজেলা প্রশাসন।

বিভি/জেএ/এএন/এইচএস

মন্তব্য করুন: