• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নাটোরে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭ (ভিডিও)

প্রকাশিত: ১২:৪৬, ৭ মে ২০২২

আপডেট: ১৪:২১, ৭ মে ২০২২

ফন্ট সাইজ
নাটোরে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭ (ভিডিও)

নাটোরের বড়াইগ্রামে দুই বাস ও ১টি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ৭ জন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে। শনিবার (৭ মে) সকাল সোয়া ১১টার দিকে বনপাড়া-ঢাকা মহাসড়কের বনপাড়া গাজী অটো রাইস মিলের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে রাজশাহীগামী ন্যাশনাল ট্রাভেলস ও নাটোর থেকে ঢাকাগামী সিয়াম পরিবহন এবং সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই ১ নারী ও ৫ পুরুষ যাত্রী নিহত হয়। হাসপাতালে আরও েএকজনের মৃত্যু হয়।

খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠায় ও নিহতদের উদ্ধার করে।

ফায়ার সার্ভিস রাজশাহী রেঞ্জের সহকারী পরিচালক দিদারুল আলম জানান, দুই জনের পরিচয় আপাতত পাওয়া গেছে। তারা ভাই-বোন। তারা হলেন সাদিয়া (১২) ও কাউসার (১৮)। তারা সিয়াম পরিবহনের যাত্রী ছিলেন। তাদের মা ওই বাসেই ছিলেন এবং অক্ষত আছেন। নিহত ভাই-বোন নাটোরের হরিশপুরের পাইকারদোল গ্রামের কাওসার হোসেনের সন্তান। 

উল্লেখ্য, ন্যাশনাল ট্রাভেলস থেকে ৪ জন পুরুষ ও সিয়াম পরিবহন থেকে ভাই-বোনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। 

নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2