• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ইউএনওর গাড়ির চাপায় সাংবাদিকের মৃত্যু

প্রকাশিত: ১৯:৪৫, ৯ মে ২০২২

আপডেট: ১৯:৪৭, ৯ মে ২০২২

ফন্ট সাইজ
ইউএনওর গাড়ির চাপায় সাংবাদিকের মৃত্যু

নিহত সাংবাদিক সোহেল আহমেদ জীবন। ছবি: সংগৃহীত

নাটোরের সিংড়ায় নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকারের সরকারি গাড়ির নিচে চাপা পড়ে সোহেল আহমেদ জীবন (৩৩) নামের এক সাংবাদিক নিহত হয়েছেন। সোমবার (৯ মে) সকাল সাড়ে ১০টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া উপজেলার নিংগইন তেল পাম্প এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সোহেল আহমেদ বগুড়া থেকে প্রকাশিত দৈনিক দুরন্ত সংবাদের সিংড়া উপজেলা প্রতিনিধি এবং সিংড়া বন্দর স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুখময় সরকারের স্ত্রী মানসী দত্ত পাশের উপজেলা সিংড়ার গোল-ই আফরোজ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক। ইউএনওর সরকারি গাড়িতে করে তিনি কলেজে যাচ্ছিলেন। পথে নিংগইন তেল পাম্প এলাকায় ওই গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী সাংবাদিক সোহেল রানা গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। দুপুর ১টার দিকে তিনি মারা যান।

নাটোর-বগুড়া মহাসড়কে  উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ির নিচে চাপা পড়ে নিহত হন সাংবাদিক সোহেল আহমেদ জীবন। ছবি: সংগৃহীত

প্রত্যক্ষদর্শীরা জানান, ইউএনওর গাড়ি দ্রুত গতিতে সিংড়ার দিকে আসছিলো। নিংগইন এলাকায় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে সাংবাদিক সোহেল রানার মোটরসাইকেলকে চাপা দেয়। দুর্ঘটনার পর ইউএনওর স্ত্রী মানসী দত্ত দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে কলেজে চলে যান। তিনি আহত সাংবাদিকের চিকিৎসার বিষয়ে কোনো তৎপরতা দেখাননি। পরে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাড়ি দুটি উদ্ধার করেন।

ঝলমলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজওয়ানুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে গাড়িটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। দুর্ঘটনার কারণ তদন্ত করে দেখা হচ্ছে। 

বিভি/এএন

মন্তব্য করুন: