• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নিয়ন্ত্রণ হারিয়ে বাসের নিচে টমটম, নিহত ৩

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৫, ১৭ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
নিয়ন্ত্রণ হারিয়ে বাসের নিচে টমটম, নিহত ৩

পিরোজপুরের সদর উপজেলার শংকরপাশা এলাকায় একটি টমটম নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে সংঘর্ষে ৩ জন নিহত। এ সময় টমটমে থাকা আরো ৬ যাত্রী গুরুতর আহত হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) বিকালে ৫ টার দিকে এ ঘটনা ঘটে বলে। 

নিহতরা হলো - বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার চন্দ্রা এলাকার আল-আমিন মল্লিকের পুত্র শাহিন মল্লিক (১৮), একি উপজেলার চোমরা এলাকার আবুল হোসেন মিনার পুত্র ইয়াসিন মিনা (২২) এবং বাগেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকার বাসিন্দা মো. বাদশা (১৭)। 

দুর্ঘটনায় আহত সিরাজুল ইসলাম শিমলু জানান, বাগেরহাট জেলার কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকা থেকে একটি বিয়ে বাড়িতে ক্যাটারিং সার্ভিস (খাবার পরিবেশন) করার জন্য তারা নসিমন-টমটম গাড়িতে করে ১৮ জন পিরোজপুরের ভান্ডারিয়া এলাকায় যাচ্ছিলো। এসময় তাদের বহন করা টমটম গাড়িটি পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকায় এলে ডান পাশের চাকাটি ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই জন মারা যায় এবং পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসলে আরেকজন মারা যায়। এছাড়া গুরুতর আহত কয়েকজনকে খুলনা মেডিকেল কলেজ হাসতাপালে পাঠানো হয়েছে। 

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.মো. রফিকুল ইসলাম জানান,সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় কয়েকজন হাসপাতালে নিয়ে আসলে তাদের মধ্যে ১ জন মারা যায় এবং গুরুতর আহত দুই জনকে উন্নত চিকিৎসান জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে। 

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুর্ঘটনায় শিকার টমটম ও বাস আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে। 

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2