• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শ্রীনগরে দুর্ঘটনায় নিহত ৪

প্রকাশিত: ২২:৫৯, ১৮ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শ্রীনগরে দুর্ঘটনায় নিহত ৪

ফাইল ছবি

ঢাকা-ভাঙ্গা বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের শ্রীনগর এলাকায় পৃথক তিনটি দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) রাত ৩টা থেকে শনিবার (১৮ মার্চ) সকাল ৮টার মধ্যে সংঘটিত দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়। 

শ্রীনগর ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাত ৩টার দিকে এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে ষোলঘর এলাকায় পথচারী উজ্জল মৃধাকে (৩৫) দ্রুত গতির একটি গাড়ি চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। উজ্জল মৃধা শ্রীনগর উপজেলা কুকুটিয়া গ্রামের মানিক মৃধার ছেলে। সে ভবঘুরে। রাত সাড়ে ৪টার দিকে শ্রীনগর উপজেলার উমপাড়া এলাকায় ট্রাক চালক হোসেন আলী (৩৮) চাকা মেরামত করার সময় পেছন দিক থেকে পর একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।  হোসেন আলীর বাড়ি কুষ্টিয়ার বেড়ামারার ঘোলদাগে।

শনিবার সকাল ৮টার দিকে এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে ষোলঘর বাসস্ট্যান্ডে গোপালগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস থেকে কয়েকজন যাত্রী নামার সময় বিপরীতমুখি আরেকটি বাস তাদেরকে চাপা দেয়। ঘটনা স্থলে অজ্ঞাত নামা ১ জনের মৃত্যু হয়। হাবিবুর রহমান (৬৫) নামে আরেক জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাবিবুরের বাড়ি গোপালগঞ্জের কোটয়ালী পাড়ায়।
 

বিভি/রিসি

মন্তব্য করুন: