• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

মাইক্রোবাস-থ্রি হুইলার মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল সেবিকার

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ২৩:০৫, ১৮ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
মাইক্রোবাস-থ্রি হুইলার মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল সেবিকার

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় মাইক্রোবাস-থ্রি হুইলার সংঘর্ষে কুনতী রাণী (২৭) নামে এক থ্রি হুইলার যাত্রীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন মাইক্রোবাসের যাত্রী মরিয়ম বেগম (৪০) ও থ্রি হুইলারের যাত্রী আব্দুল কাইয়ূম (৩৩) নামে দুইজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। শনিবার (১৮ মার্চ) বিকালে উপজেলা দেবীডুবা ইউনিয়নের লক্ষিরহাট চুলিয়ার মোড় এলাকায় বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কুনতী রাণীর বাড়ি উপজেলার পামুলী ইউনিয়নের সরকারপাড়া এলাকায়। তিনি ওই এলাকার প্রীতিময় কুমার বর্মনের স্ত্রী। কুনতী রাণী দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবিকা হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, শনিবার বিকালে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পেশাগত কাজ শেষে থ্রি-হুইলার যোগে বাসায় ফিরছিলেন সেবিকা কুনতী রাণী। পরে তারা উপজেলার দেবীডুবা ইউনিয়নের লক্ষিরহাট চুলিয়ার মোড় এলাকায় এলে বোদা থেকে দেবীগঞ্জ গামী মাইক্রোবাসের সাথে ওই থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে থ্রি হুইলারটি দুমড়ে মুচড়ে যায় এবং মাইক্রোবাসের সামনের বাম অংশ ক্ষতিগ্রস্ত হয়। এসময় ঘটনাস্থলেই কুনতী রাণীর মৃত্যু হয়। সংঘর্ষে মাইক্রোবাসের যাত্রী মরিয়ম বেগম ও থ্রি হুইলারের যাত্রী আব্দুল কাইয়ূম গুরুতর আহত হন। পরে আব্দুল কাইয়ূমকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মরিয়ম বেগমকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে থ্রি-হুইলারে চালক সামান্য আহত হওয়ায় প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছেন।

এদিকে ঘটনার পরপরই মাইক্রোবাস ফেলে চালক পালিয়ে গেছেন। পরে দেবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্ত থ্রি-হুইলার ও মাইক্রোবাসটি জব্দ করে থানায় নিয়ে যায়। পরে পুলিশ দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিহতের মরদেহের সুরতহাল করেছে।

দেবীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াকুব আলী সড়ক দুর্ঘটনায় এক সেবিকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

বিভি/রিসি

মন্তব্য করুন: