• NEWS PORTAL

  • বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

বাসাপ`র ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী, ৩০ জন পেয়েছেন অ্যাওয়ার্ড

প্রকাশিত: ১০:১৯, ২৮ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
বাসাপ`র ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী, ৩০ জন পেয়েছেন অ্যাওয়ার্ড

বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদ (বাসাপ) প্রতিষ্ঠার ৩৫ বছর উপলক্ষে আলোচনা সভা, গুণীজন সম্মাননা ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। জাঁকজমকপূর্ণ ও আনন্দঘন এ অনুষ্ঠানে ৩০ জনকে অ্যাওয়ার্ড প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী জনাব মো. নূরুল ইসলাম সুজন।

রবিবার (২৭ নভেম্বর) বিকাল ৫টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমি সংগীত ও নৃত্যকলা মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি, বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব, চলচ্চিত্র অভিনেতা এবং সরকারের অর্থ মন্ত্রণালয়ের সম্মানিত অতিরিক্ত সচিব জনাব পীরজাদা শহীদুল হারুন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সালাউদ্দিন বাদল, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও অভিনেত্রী ডলি জহুর, বিশিষ্ট গীতিকার ও সুরকার হাসান মতিউর রহমান, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সাবেক সভাপতি  আবু জাফর সূর্য, বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব এ এস এম নজীবুল আকবর, বাংলাদশ কম্পিউটার সমিতি সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, ইউসিএস চেয়ারম্যান কবি আল আমিন, ফিউচার পার্ক চট্টগ্রাম চেয়ারম্যান নাসির উদ্দিন দিদার, বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদ সাধারণ সম্পাদক আলী আশরাফ আখন্দ। অনুষ্ঠানের উপস্থাপনা করেন বাংলাদেশ মানবাধিকার সমিতি চেয়ারম্যান মঞ্জুর হোসেন ঈশা।

মানবাধিকার প্রতিষ্ঠায় বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈশাসহ ৩০ জনকে 'বাসাপ অ্যাওয়ার্ড ২০২২' প্রদান করা হয়। পুরস্কার বিতরণ শেষে দেশবরেণ্য সংগীতশিল্পী ও নৃত্যশিল্পীদের সঙ্গে নিয়ে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

বিভি/টিটি

মন্তব্য করুন: