• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিয়ে ঠেকাতে বাবার গলায় ছুরি চালালেন মেয়ে 

প্রকাশিত: ০০:৪০, ১৯ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১১:১৮, ১৯ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
বিয়ে ঠেকাতে বাবার গলায় ছুরি চালালেন মেয়ে 

ইচ্ছের বিরুদ্ধে বিয়ের আয়োজন করায় বিয়ের আসরেই বাবার গলায় ছুরিকাঘাত করেছেন মেয়ে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পীরগাছা থানার উপপরিদর্শক (এসআই) আনিছুর রহমান। ঘটনাটি রংপুরের পীরগাছা  উপজেলার তালুকইসাদ দাঁরারপাড় গ্রামের। এই ঘটনায় কনে ও তার দুই ভাই-বোন এবং মামাকে আটক করেছে পুলিশ।

পীরগাছা থানার উপপরিদর্শক (এসআই) আনিছুর রহমান বলেন, ‘মেয়ের ইচ্ছার বিরুদ্ধে বিয়ে দেওয়ায় এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। জিজ্ঞাসাবাদের জন্য কনে, তার দুই ভাই-বোন ও এক মামাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ সুত্র বলছে, পীরগাছা সদর ইউনিয়নের তালুকইসাদ দাঁরারপাড় গ্রামের পুলিশ কর্মকর্তা ফজল হকের বড় মেয়ে ফারজানা আক্তারের (২২) সঙ্গে তিন মাস আগে নৌবাহিনীতে কর্মরত এক যুবকের বিয়ে নিবন্ধন হয়। শুক্রবার বিয়ের আয়োজন করা হয়। বরযাত্রী আসে সন্ধ্যায়। রাত সাড়ে ৯টার দিকে বিয়ে পড়ানোর সময় মেয়ে রাজি কিনা, জানতে তার রুমে গেলে তিনি তার বাবার সঙ্গে একান্তে কথা বলতে চান। 

এ সময় বিয়ের উকিলসহ সবাই রুমের বাইরে বের হলে কনে ফারজানা আক্তার তার ইচ্ছার বিরুদ্ধে বিয়ে দেওয়ায় বাবা ফজল হকের গলায় ছুরি চালিয়ে দেন। পরে উপস্থিত লোকজন আহত ফজল হককে উদ্ধার করে বরযাত্রী বহন করা মাইক্রোবাসে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান, পরে সেখানে ভর্তি করেন। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

তবে, মেয়ের অন্য জায়গায় সম্পর্ক থাকায় তাকে জোড় করে বাবা অন্যত্র বিয়ের ব্যবস্থা করেছিল বলেও কেউ কেউ বলছেন। 

বিভি/ এসআই

মন্তব্য করুন: