• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মিরসরাইয়ে পাগলা কুকুরের কামড়ে ১৫ জন আহত

প্রকাশিত: ১৮:৪৯, ৭ জুলাই ২০২৩

ফন্ট সাইজ
মিরসরাইয়ে পাগলা কুকুরের কামড়ে ১৫ জন আহত

প্রতীকী ছবি

চট্টগ্রামের মিরসরাইয়ে একটি পাগলা কুকুরের কামড়ে ১৫ নারী ও পুরুষ আহত হয়েছেন। গুরুতর আহত ৬ জন হাসপাতালে ভর্তি।

বৃহস্পতিবার (৬ জুলাই) উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ৪ ও ৫ নম্বর ওয়ার্ডের উত্তর ওয়াহেদপুর ও মধ্যম ওয়াহেদপুর গ্রামে‌ এই ঘটনা ঘটে। পাগলা কুকুরের হামলায় এরইমধ্যে ১৫ জন গুরুতর আহত হয়েছেন। 

আহতরা হলেন- রবিউল হোসেন, মন্নান, রহিম, ছাত্রলীগ নেতা রনি, রফিক, ফকির, হালিমা, ফাতেমা, মিয়া। এ ছাড়া মিয়া ও নিজামের দুটি গরু তাহমিনার ছাগলকে কামড় দেয় পাগলা কুকুর। আহত আরও ক’জনের নাম পরিচয় জানা যায়নি। পরে স্থানীয়রা পাগলা কুকুরটি সঙ্গবদ্ধভাবে হত্যা করে।

কুকুরের কামড়ে আহত কৃষক রবিউল হোসেন বলেন, সকালে বাড়ির বারান্দায় ঘুমিয়ে নিচ্ছিলাম। হঠাৎ কিছু বোঝার আগেই আমার বাম হাতে কামড় দিয়ে চলে যায়।

ওয়াহেদপুর ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ, পাগলা কুকুরের হামলার বিষয়টি নিশ্চিত করেন।
ওয়াহেদপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার আনোয়ার হোসেন বলেন, বেওয়ারিশ এই পাগলা কুকুরের ব্যাপারে আগে থেকে এলাকার কেউই অবগত ছিল না। হঠাৎ আজ সকালে মসজিদের মুসল্লি, কৃষক, পথচারী, নারী এমনকি গৃহপালিত পশুর উপরও আক্রমণ করে আহত করেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ফৌজদারহাট সংক্রামক ব্যাধি হাসপাতালে নেওয়া হয়েছে।

ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মো. মামুনুর রশিদ জানান, পাগলা কুকুরের কামড়ে আহত হয়ে বেশ ক’জন হাসপাতালে আসে। তাদের প্রত্যেককে প্রতিষেধক প্রদান করা হয়েছে। এর মধ্যে ৬ জন হাসপাতালে ভর্তি আছে।

বিভি/টিটি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2