• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

রংপুরে পরকীয়া প্রেমের জেরে যুবককে কুপিয়ে হত্যা

রংপুর ব্যুরো

প্রকাশিত: ১৮:২০, ১৮ সেপ্টেম্বর ২০২৩

ফন্ট সাইজ
রংপুরে পরকীয়া প্রেমের জেরে যুবককে কুপিয়ে হত্যা

রংপুরের পীরগঞ্জে পরকীয়া প্রেমের জেরে মোস্তাফিজুর রহমান চেংটু (৩৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার (১৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার চতরা ইউনিয়নের (ফকিরপাড়া)পুকুরপাড় এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মোস্তাফিজুর রহমান চেংটু চতরা ইউনিয়নের আগা চতরা (ফকিরপাড়া) গ্রামের মৃত বয়েস প্রধানের ছেলে এবং পেশায় একজন কৃষক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ৪/৫ বছর ধরে মোস্তাফিজুর রহমান চেংটুর সঙ্গে একই গ্রামের রুস্তম আলীর স্ত্রী রওশন আরা বেগমের প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি নিয়ে রুস্তম আলী সন্দেহ করতেন।

এ নিয়ে উভয়ের মধ্যে মাঝে মধ্যে বাকবিতণ্ডা হতো। এরই জেরে রবিবার রাত ১০ টার দিকে চেংটু চতরা বাজার থেকে বাড়ি ফেরার পথে চতরা (ফকিরপাড়া)পুকুরপাড়ের ধারে বটগাছের নিচে পৌঁছালে আগে থেকে সেখানে অবস্থান করা রুস্তম তার হাতে থাকা ছুড়ি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে রুস্তম পালিয়ে যান।

পরে আশঙ্কাজনক অবস্থায় চেংটুকে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া এগারোটার দিকে মারা যান চেংটু।

পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, নিহত মোস্তাফিজুর রহমানের ছেলে সজীব মিয়া বাদী হয়ে সোমবার (১৮ সেপ্টেম্বর) মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে রুস্তম পলাতক। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিভি/রিসি

মন্তব্য করুন: