• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাঙ্গুনিয়ায় ঘরে ঢুকে এক দম্পতিকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা 

প্রকাশিত: ১৯:১০, ৩১ অক্টোবর ২০২৩

ফন্ট সাইজ
রাঙ্গুনিয়ায় ঘরে ঢুকে এক দম্পতিকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা 

ছবি: সংগৃহীত

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ছৈয়দুরখীল গ্রামে ঘরে ঢুকে এক দম্পতিকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহতরা হলেন-আমির হোসেন ও তার স্ত্রী জুলেখা বেগম। 

সোমবার (৩০ অক্টোবর) দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে আমির হোসেন ও দুপুরে জুলেখা বেগম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, আমির হোসেন পেশায় একজন কৃষক। রাতে ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্র হাতে একদল সন্ত্রাসী আমির হোসেনের বাড়িতে ঢুকে তার ওপর অতর্কিত হামলা করে। তাকে বাঁচাতে স্ত্রী ও ছেলে এগিয়ে এলে তাদেরও কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে মঙ্গলবার সকালে আমির হোসেন ও দুপুরের দিকে জুলেখা বেগম চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ব্যাপারে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার উপপরিদর্শক মো. মোবারক জানান, সন্ত্রাসীরা পূর্ববিরোধের জেরে হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। পাহাড়ি এলাকা হওয়ায় সেখানে সন্ত্রাসীদের আনাগোনা বেশি। পুলিশ জড়িত ব্যক্তিদের ধরতে অভিযান চালাচ্ছে।

বিভি/টিটি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2