• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সেবা দিতে দেরি, হাসপাতালে ঢুকে চিকিৎসককে মারধর 

প্রকাশিত: ১৬:২৪, ১২ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
সেবা দিতে দেরি, হাসপাতালে ঢুকে চিকিৎসককে মারধর 

চট্টগ্রামের পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ব্যক্তিকে সেবা দিতে দেরি হওয়ার অভিযোগে হাসপাতালে দায়িত্বরত এক ডাক্তারকে মারধরের ঘটনা ঘটেছে। আহত ডা. রক্তিম দাশ শরীর ও মাথায় আঘাত পেয়েছেন। 

বুধবার (১০ এপ্রিল) রাত সাড়ে ১১টায় পটিয়া পৌরসভার বেসরকারি পটিয়া জেনারেল হসপিটালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হাসপাতালের ভাইস চেয়ারম্যান এস. এইচ. খাদেমী প্রকাশ বাহাদুর ৩ জনকে এজাহারনামীয় ও ১০ থেকে ১২ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেছেন।

এজাহারনামীয় আসামিরা হলেন- মোহাম্মদ মুকুল, মোহাম্মদ টিপু ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সৈয়দ।

মামলার অভিযোগে বলা হয়, বুধবার রাত পৌনে ১১টায় পৌরসভা আ. লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল্লাহ পলাশ নামে এক ব্যক্তিকে আহত অবস্থায় পটিয়া জেনারেল হসপিটালে চিকিৎসার জন্য নেওয়া হয়। এ সময় জরুরি বিভাগের দায়িত্বরত ডা. রক্তিম দাশ আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসার পর তাকে পরবর্তী চিকিৎসার জন্য অপারেশন রুমে নেওয়া হয়। অপারেশন রুমে ডাক্তার যেতে দেরি হওয়ায় ডা. রক্তিম দাশকে হাসপাতালেই মারধর করা হয় এবং বিভিন্ন সরঞ্জাম ভাঙচুর করা হয়। পরে ডাক্তরকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দিন জানান, জেনারেল হাসপাতালে চিকিৎসককে মারধরের ঘটনায় মামলার দায়ের করা হয়েছে। অভিযোগে ৩ জনকে এজাহারনামীয় ও ১০/১২ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

বিভি/টিটি

মন্তব্য করুন: